আজ আইপিএলের ফাইনাল, বৃষ্টির শঙ্কা আজ আইপিএলের ফাইনাল, বৃষ্টির শঙ্কা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

আজ আইপিএলের ফাইনাল, বৃষ্টির শঙ্কা

  • রবিবার, ২৬ মে, ২০২৪

এইবেলা স্পোর্টস ::  মাত্র কয়েক ঘন্টা পর আইপিএলের ১৭তম আসরের ফাইনাল। ২০২৪ সালের শিরোপা জেতার লড়াইয়ে মাঠে নামবে কলকাতা নাইট রাইডার্স ও সানরাইজার্স হায়দরাবাদ। মেগা এই ফাইনালের আগে দুশ্চিন্তার নাম বেরসিক বৃষ্টি। যার ফলে শিরোপা কার হাতে উঠবে তা নিয়ে ভবনায় ভক্ত-সমর্থকরা।

চেন্নাইয়ের এমএ চিদাম্বরম স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে আজ রোববার (২৬ মে) বাংলাদেশ সময় রাত ৮টায়। এদিকে ভারতের পশ্চিমবঙ্গ ও বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় ‘রিমাল’। ভারতের আবহাওয়া অধিদপ্তর বলছে, চেন্নাইয়ে এর প্রভাব পড়ার সম্ভাবনা খুবই কম। তবে, ম্যাচের ভেন্যুতে গতকাল সন্ধ্যায় বৃষ্টি নামে। যাতে বাতিল করতে হয় কলকাতার শেষ বেলার অনুশীলন। এর ফলে শঙ্কায় আছেন দর্শকরা।

চেন্নাইয়ের আজকের আবহাওয়া পূর্বাভাস অনুযায়ী, আকাশ খানিক মেঘাচ্ছন্ন থাকলেও বৃষ্টির সম্ভাবনা পাঁচ শতাংশ। ম্যাচের সময় তাপমাত্রা থাকতে পারে ৩০ থেকে ৩৫ ডিগ্রি সেলসিয়াস। তাছাড়া, এবারের আসরে রাখা হয়েছে রিজার্ভ ডে। তাই, আজ একান্তই ম্যাচ শেষ করতে না পারলে খেলা গড়াবে রিজার্ভ ডেতে। যেটি অনুষ্ঠিত হবে আগামীকাল।

আইপিএলের নিয়ম অনুযায়ী, আগের দিন যেখানে শেষ হবে, রিজার্ভ ডেতে সেখান থেকে ম্যাচ শুরু হবে। রিজার্ভ ডেতেও খেলা বৃষ্টির কারণে শেষ হতে না পারলে প্রথমে বৃষ্টিআইনের প্রয়োগ ঘটবে। সেই সুযোগ না তৈরি হলে, শিরোপা উঠবে কলকাতার হাতে। গ্রুপপর্বে সবার শীর্ষে থাকায় কেকেআর এই সুবিধা পাবে। যদিও, সার্বিক অবস্থা বিবেচনায় চেন্নাইয়ে বৃষ্টি হওয়ার সম্ভাবনা কম।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews