শ্রীমঙ্গলে বহুদলীয় প্লেটফর্ম পিস ফ্যাসিলিটেটর গ্রুপের ত্রিমাসিক পরিকল্পনা প্রণয়ন সভা শ্রীমঙ্গলে বহুদলীয় প্লেটফর্ম পিস ফ্যাসিলিটেটর গ্রুপের ত্রিমাসিক পরিকল্পনা প্রণয়ন সভা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন

শ্রীমঙ্গলে বহুদলীয় প্লেটফর্ম পিস ফ্যাসিলিটেটর গ্রুপের ত্রিমাসিক পরিকল্পনা প্রণয়ন সভা

  • সোমবার, ১০ জুন, ২০২৪

সৈয়দ ছায়েদ আহমেদ, শ্রীমঙ্গল প্রতিনিধি ::: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বহুদলীয় প্লেটফর্ম পিস ফ্যাসিলিটেটর গ্রুপ (পিএফজি) শ্রীমঙ্গলের উদ্যোগে ত্রিমাসিক সম্মিলিত কার্যক্রম অগ্রগতি ও পরিকল্পনা প্রণয়ন সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সন্ধায় শ্রীমঙ্গলের একটি অভিজার রেষ্টুরেন্টে দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশের সহযোগীয়তায় এবং ইউকেএইড এর অর্থায়নের এ সভা অনুষ্ঠিত হয়।

পিএফজি এ্যাম্বসেডর মো: জহির আহম্মে শামীমর সভাপতিত্বে ও কো-অডিনেটর সাংবাদিক সৈয়দ ছায়েদ আহমেদের সঞ্চালনায় সভায় উপস্তিত ছিলেন দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশের এরিয়া কো-অডিনেটর সৈয়দ নজরুল ইসলাম ও সিলেট বিভাগীয় কো-অডিনেটর আকলিমা চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন এ্যাম্বাসেডর কাজী আছমা খাতুন।

অনুষ্ঠানে অতিথি হিসাবে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্ঠা উপজেলা আ,লীগের সহ সভাপতি মো: সমশের খান, বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মো: ইয়াকুব আলী, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী।

বক্তব্য দেন পিএফজি সদস্য ও জেলা পরিষদের সদস্য বিএনপি নেত্রী হেলেনা চৌধুরী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আওয়ামী লীগ নেত্রী মিতালী দত্ত, যুব সংগঠক ও আওয়ামী লীগ নেতা তহিরুল ইসলাম মিলন ও সাংবাদিক নূর মোহাম্মদ সাগর প্রমুখ।

সভায় সাংগঠনিক কার্যক্রমে আরো বেশী করে মনোনিবেশ প্রদান, প্রশিক্ষণে অংশগ্রহণ ও বিভিন্ন কর্মসুচি বাস্তবায়নের সিন্ধান্ত নেওয়া হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews