বিএনপি জামায়াত সার না দিয়ে কৃষকদের গুলি করে হত্যা করে : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী বিএনপি জামায়াত সার না দিয়ে কৃষকদের গুলি করে হত্যা করে : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন

বিএনপি জামায়াত সার না দিয়ে কৃষকদের গুলি করে হত্যা করে : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

  • শনিবার, ৬ জুলাই, ২০২৪

ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি :: প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী সিলেট-২ আসনের সংসদ সদস্য এবং জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী এমপি বলেছেন, সার চাওয়ার কারণে বিএনপি জামায়াত সরকার কৃষকদেরকে গুলি করে হত্যা করেছিল আর আওয়ামী লীগ সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলার কৃষকদের বিনামূল্যে সার বীজ সহ কৃষি উপকরণ ভূরতুকির মাধ্যেমে প্রদান করে যাচ্ছেন। বিএনপি জামায়াত ক্ষমতায় থাকতে দেশের মানিষকে কপি আলু খেতে বলে, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে দেশকে খাদ্যে স্বয়ংসম্পুন্ন হয়েছে। তারা এটা সহ্য করতে পারে না সব সময় মিথ্যা অপবাদ করে বেড়ায়।

জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষকদেরকে সম্মান করতেন। কৃষকরা আমাদের জন্য পেটের ভাত সংগ্রহ করে দেশকে খাদ্যে স্বয়ংসম্পুন্ন করেছেন।

 শুক্রবার বিকেলে সিলেটের ওসমানীনগর উপজেলা অডিটোরিয়ামে উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অফিসের আয়োজনে কৃষকদের মধ্যে বিনামূল্যে সার বীজ ও নারকেল গাছের চারা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপি এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা অনুপমা দাসের সভাপতিত্বে ও উপসহকারী কৃষি কর্মকর্তা হৃদয় চন্দ্র ঘোষের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ওসি রাশেদুল হক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, যুক্তরাজ্য আওয়ামী লীগের জনসংযোগ সম্পাদক রবিন পাল, কৃষি কর্মকর্তা সায়মা নাজনীন, সাদিপুর ইউপি চেয়ারম্যান ভিপি সাহেদ আহমদ মুছা, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক লিলিউর রহমান পংকি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলাউর রহমান আলা, কোষাধ্যক্ষ শাহ নূরুর রহমান শানুর, তাজপুর ইউপি চেয়ারমায়ন অরুনোদয় পাল ঝলক, সাংগঠনিক সম্পাদক লুৎফুর রহমান, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি চঞ্চল পাল, যুবলীগ নেতা দিলদার আলী, আব্দুল মন্নান, বেলাল আহমদ, ছাত্রলীগ নেতা সুজন মাহমুদ ও জাবেদ আহমদ আবীর।

সরকারের কৃষি প্রণোদনা ও পুনর্বাসন কর্মসূচীর আওতায় উপজেলার ১ হাজার ২০ জন কৃষকের মধ্যে ৫ কেজি হারে আমন ধানের বীজ ও ২০ কেজি হারে রাসায়নি সার এবং ১৬০ জন কৃষকের মধ্যে নারিকেল গাছের চারা বিতরণ করা হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews