ওসমানীনগরে জন্মাষ্টমী পালন উপলক্ষে মতবিনিময় ওসমানীনগরে জন্মাষ্টমী পালন উপলক্ষে মতবিনিময় – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন

ওসমানীনগরে জন্মাষ্টমী পালন উপলক্ষে মতবিনিময়

  • রবিবার, ২৫ আগস্ট, ২০২৪

ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি :: সিলেটের ওসমানীনগরে ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালন উপলক্ষে
ওসমানীনগর থানা পুলিশের উদ্যোগে রাজনৈতিক নেতৃবৃন্দ সাংবাদিক ও পুজারীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার রাত সাড়ে নয়টায় থানায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ওসমানীনগর থানার ওসি রাশেদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, ওসমানীনগর উপজেলা জামায়াতের আমীর সোহরাব আলী, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল্লাহ মিসবাহ, সহ-সভাপতি মুজাহিদুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক আতাউর রহমান মানিক, উপজেলা জামায়াতের সেক্রেটারী আনহার আহমদ, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক রায়হান আহমদ, তাজপুর ইউনিয়ন জামায়াতের আমীর মিজানুর রহমান, যুক্তরাজ্য বিএনপি নেতা সাজিদুল আলম, উপজেলা বিএনপির সদস্য ইসলাম উদ্দিন, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি জুবেল আহমদ সেকেল, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনা, উপজেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মো. মুহিব হাসান, সাংবাদিক শেখ ফয়ছল আহমদ, মলয় চক্রবর্ত্তী, ওসমানীনগর পূজা উদযাপন পরিষদের সভাপতি চয়ন পাল, তাজপুর ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান কবির আহমদ, দয়ামীর ইউপি সদস্য ময়না মিয়া, গোয়ালাবাজার ইউপি সদস্য আব্দুল কাইয়ুম, সাদীপুর ইউপি সদস্য আব্দুল আলী।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, উপজেলা জামায়াতের নায়েবে আমীর রেজুয়ানুর রহমান চৌধুরী শাহিন, উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক কয়েছ আহমদ চৌধুরী, উপজেলা প্রেক্লাবের অর্থ সম্পাদক কবির আহমদ, সদস্য ও মানবজমিন পত্রিকার প্রতিনিধি জয়নাল আবেদীন, উপজেলা সাংবাদিক ইউনিয়নের অর্থ সম্পাদক রায়হান আহমদ ও শিব্বির আহমদ।

উল্লেখ্য উপজেলার তাজপুর, গোয়ালাবাজার, সাদীপুর, বুরুঙ্গা ও দয়ামীর ইউনিয়নের মোট ৫টি মন্দিরে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালন করা হবে। জন্মাষ্টমীর কর্মসূচি যাতে সুন্দরভাবে করা যায় এ জন্য থানা পুলিশ, স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ ও মন্দির কমিটির নেতৃবৃন্দের সমন্বয়ে পৃথক পাঁচটি সভা করা হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews