জুড়ীতে কৃষকদের মাঝে বীজ ও রাসায়নিক সার বিতরণ জুড়ীতে কৃষকদের মাঝে বীজ ও রাসায়নিক সার বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন

জুড়ীতে কৃষকদের মাঝে বীজ ও রাসায়নিক সার বিতরণ

  • মঙ্গলবার, ২৯ জুন, ২০২১

জুড়ী প্রতিনিধি ::

মৌলভীবাজারের জুড়ী উপজেলায় ২০২০-২১ অর্থ বছরে ২০২১-২০২২ মৌসুমে প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে রোপাআমনের বীজ ও সার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার(২৯ জুন)দুপুর ১২ টায় উপজেলা সভাকক্ষে নির্বাহী কর্মকর্তা সোনিয়া সুলতানার সভাপতিত্বে ও কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কৃষিবিদ জসিম উদ্দিন এর পরিচালনায় অনুষ্টিত বিতরণ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের প্যানেল-১ চেয়ারম্যান রনজিতা শর্মা।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাশ, জুড়ী উপজেলা প্রেসক্লাব সভাপতি সিরাজুল ইসলাম, কৃষক প্রতিনিধি ভাগ্য সিংহ।

এ কর্মসূচির আওতায় উপজেলার ৪০০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের প্রত্যেককে ৫ কেজি বীজ ও ২০ কেজি করে রাসায়নিক সার প্রদান করা হয়।

কৃষি কর্মকর্তা জসিম উদ্দিন

জানান,রোপাআমনে এ বছর সরকার ৪০০ জনকে ৫ কেজি বীজ ও ২০ কেজি সার বিনামূল্যে বীজ দিচ্ছে । এ বীজ ও সার দিয়ে প্রায় ৪০০ বিঘা জমি চাষ হবে।

এছাড়া ও এ সময় অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন সাংবাদিক সাইফুল ইসলাম সুমন, মনিরুল ইসলাম, সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা নাজমুল কায়ছার, গোবিন্দ তন্দ্র দে, উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মোঃ আজিজুল ইসলাম খান, নজরুল ইসলাম, সুরঞ্জিত ধর, রিপন কান্তি দাস, আতিকুর রহমান প্রমূখ।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews