ঢাকাস্থ হাজারীবাগ ওলামা সোসাইটির উদ্যোগে কম্বল বিতরণ ঢাকাস্থ হাজারীবাগ ওলামা সোসাইটির উদ্যোগে কম্বল বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় সরকারি জলমহাল জবরদখল করে মাছ লুটের অভিযোগ বড়লেখায় নিসচা’র উপদেষ্ঠা ও দায়িত্বশীলদের সংবর্ধনা ওসমানীনগরে ঈদে মীলাদুন্নবী (সা:)’র মোবারক র‍্যালী উৎসবমূখর পরিবেশে আসন্ন শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে.. কমলগঞ্জে জেলা প্রশাসক কুলাউড়ায় শতবর্ষী মসজিদ সম্প্রসারণে বাঁধা জমি দখল ও টাকা আত্মসাতের প্রতিবাদে মানববন্ধন কুলাউড়ার ভাটেরা স্টেশন এলাকায় রেললাইন থেকে ছিন্নভিন্ন লাশ উদ্ধার কুলাউড়ার আমতৈলে প্রবাসীদের সংবর্ধনা আত্রাইয়ে ব্রিজের নির্মাণ কাজে ধীরগতি : দুর্ভোগে এলাকাবাসী শ্রীমঙ্গলে এসএমই ফাউন্ডেশনের ঋণ ম্যাচমেকিং কর্মসূচি ও ব্যাংকার-উদ্যোক্তা মত বিনিময় সভা ৪শ’ বছরের পুরনো ঐতিহাসিক নিদর্শণ আত্রাইয়ের তিন গুম্বুজ মসজিদ-মঠ

ঢাকাস্থ হাজারীবাগ ওলামা সোসাইটির উদ্যোগে কম্বল বিতরণ

  • শনিবার, ২১ জানুয়ারী, ২০২৩
এইবেলা নিজস্ব প্রতিনিধি :: রাজধানীর রায়েরবাজার ও বৌ-বাজার এলাকার অসহায় দরিদ্র, বিধবা, শারীরিকভাবে কাজ করতে অক্ষম ও সুবিধাবঞ্চিত শীতার্তদের মাঝে ২০ জানুয়ারি শীতবস্ত্র বিতরণ বিতরণ করেছে ইমাম ও আলেমদের সামাজিক সংগঠন “হাজারীবাগ ওলামা সোসাইটি”।
এসময়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট আইনজীবী ও সমাজসেবক মাওলানা মো. মাহফুজ আলম, বিশেষ অতিথি হিসেবে ‘উম্মাহ হেল্প ফাউন্ডেশন’র সভাপতি বিশিষ্ট কলামিস্ট ও দেশ টিভির ‘ইসলামী জীবন ও জিজ্ঞাসা’ অনুষ্ঠানের উপস্থাপক মুহাম্মাদ আবদুল কাহহার।
 হাজারীবাগ ওলামা সোসাইটির সভাপতি হাফেজ মাওলানা ইব্রাহিম খলিল এর সঞ্চালনায় কম্বল বিতরণপূর্ব সময়ে প্রধান অতিথি মাহফুজ আলম বলেন, ধর্মীয় বিধান পালনের পাশাপাশি ব্যক্তির নিজ জীবনের কল্যাণের সঙ্গে সঙ্গে সমাজের অন্যান্য মানুষের জীবনের জন্য কল্যাণকর কাজে আমাদের এগিয়ে আসা উচিত। আমরা চাই ধনী-গরিবের বৈষম্য দূর করে আল্লাহর দেয়া বিধান অনুযায়ী ভারসাম্যপূর্ণ সমাজ বিনির্মাণ হোক, সেই লক্ষ্যে আমাদেরকে কাজ করতে হবে।
বিশেষ অতিথি আবদুল কাহহার বলেন, শীতবস্ত্র বিতরণ গরীবদের প্রতি কোন করুণা নয় বরং এটা সামর্থবানদের নৈতিক দায়িত্ব। আসুন, আপনজনকে ভালোবাসি, গরিবকে সম্মান করি, আত্মীয়স্বজনের খোঁজখবর নিই, তাঁদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখি। রাসুলুল্লাহ (সা.) বলেছেন, ‘যে তোমার সঙ্গে সম্পর্কচ্ছেদ করে, তার সঙ্গে সম্পর্ক গড়ো; যে তোমার প্রতি অবিচার করে, তাকে ক্ষমা করো।’ অনেকে নিজেদের জন্য দামি দামি পোশাক–আশাক কিনে থাকেন। অন্যদের জন্য কম মূল্যে পোশাক কেনেন এটি ঠিক নয়। নিজের জন্য কিনুন, আপনজনকে হাদিয়া দিন। কেউ হাদিয়া বা উপহার দিলে তা সাদরে গ্রহণ করুন, তা যতই সামান্য হোক না কেন।
সোসাইটির সেক্রেটারি হাফেজ মাওলানা ওমর ফারুক সাহেবের সার্বিক তত্ত্বাবধানে কম্বল বিতরণ কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্ন হয়। পরিশেষে তিনি সমাজের সব শ্রেণী ও পেশার বিত্তবান দানশীল মানুষের সহযোগিতা কামনা করে সভার সমাপ্তি ঘোষণা করেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews