বড়লেখা-জুড়ীতে বন্যহাতির উপদ্রপ, সচেতনতায় সভা ও লিফলেট বিতরণ বড়লেখা-জুড়ীতে বন্যহাতির উপদ্রপ, সচেতনতায় সভা ও লিফলেট বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন
শিরোনাম :
শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে তীব্র জনবল সংকট ও তহবিলের ঘাটতির কারণে স্বাস্থ্য সেবা ও এ্যাম্বুলেন্স সার্ভিস ব্যাহত হচ্ছে আত্রাইয়ে মহাসড়কে ঝরল এক এনজিও কর্মীর প্রাণ উপজেলা পরিষদ নির্বাচন আত্রাইয়ে তিন পদে ১৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কুলাউড়ায় দুই নেত্রীর লড়াইয়ে কে হাসবেন শেষ হাসি? প্রকপ্ল পরিদর্শণে কুলাউড়ায় ইউনিসেফ ওয়াশ ন্যাশনাল কনসালটেন্ট কমলগঞ্জে কৃষকদের মধ্যে কম্বাইন্ড হারভেস্টার মেশিন ও গাছের চারা বিতরণ লন্ডনে বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে নেতৃবৃন্দের সাথে ব্যবসায়ি সাইদুল ইসলামের মতবিনিময় জুড়ীতে স্থলবন্দর চালুর সম্ভাব্যতা যাচাইয়ে মন্ত্রণালয়ের প্রতিনিধি দলের এলাকা পরিদর্শন বড়লেখা সরকারি কলেজের অধ্যক্ষ নিয়াজ উদ্দীন কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলাউড়ায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৩ জনকে জরিমানা

বড়লেখা-জুড়ীতে বন্যহাতির উপদ্রপ, সচেতনতায় সভা ও লিফলেট বিতরণ

  • শনিবার, ২১ জানুয়ারী, ২০২৩

বড়লেখা প্রতিনিধি::

মৌলভীবাজারের বড়লেখা ও জুড়ী উপজেলার বিভিন্ন বনবিট এলাকায় বন্যহাতির উপদ্রপ শুরু হয়েছে। গত কয়েক দিন ধরে তিনটি বন্যহাতির দল দূর্গাপুর গ্রামের বিভিন্ন মানুষের গাছপালা ও ফসলের ক্ষতি করায় লোকজনের মধ্যে আতংক বিরাজ করছে।

শনিবার সকালে বড়লেখার সমনবাগ বনবিটের আওতাধীন দূর্গাপুর গ্রামে মৌলভীবাজার বন্যপ্রাণি ব্যবস্থাপনা ও সংরক্ষণ বিভাগ এবং সিলেট বন বিভাগ যৌথভাবে হাতি সংরক্ষণ বিষয়ক গণ-সচেতনতামুলক সভা করেছে। এসময় সভায় উপস্থিত লোকজনের মধ্যে মানুষ ও হাতির দ্ব›দ্ব নিরসন, হাতি ও মানুষ উভয়কে নিরাপদ রাখা এবং হাতি সংরক্ষণের কলাকৌশল সম্বলিত লিফলেট বিতরণ করা হয়।

সভায় বক্তব্য দেন মৌলভীবাজারের বন্যপ্রাণি ও জীববৈচিত্র সংরক্ষণ কর্মকর্তা মির্জা মেহেদী সরোয়ার, রেঞ্জ কর্মকর্তা গোলাম সরোয়ার, বনবিভাগের বড়লেখা রেঞ্জ কর্মকর্তা শেখর রঞ্জন দাস, সমনবাগ বিট কর্মকর্তা নুরুল ইসলাম, রমিজ উদ্দিন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews