মাধবকুণ্ড পর্যটন রেস্তোরার ইনচার্জের বিরুদ্ধে অবৈধভাবে গাছ কাটার অভিযোগ মাধবকুণ্ড পর্যটন রেস্তোরার ইনচার্জের বিরুদ্ধে অবৈধভাবে গাছ কাটার অভিযোগ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় সরকারি জলমহাল জবরদখল করে মাছ লুটের অভিযোগ বড়লেখায় নিসচা’র উপদেষ্ঠা ও দায়িত্বশীলদের সংবর্ধনা ওসমানীনগরে ঈদে মীলাদুন্নবী (সা:)’র মোবারক র‍্যালী উৎসবমূখর পরিবেশে আসন্ন শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে.. কমলগঞ্জে জেলা প্রশাসক কুলাউড়ায় শতবর্ষী মসজিদ সম্প্রসারণে বাঁধা জমি দখল ও টাকা আত্মসাতের প্রতিবাদে মানববন্ধন কুলাউড়ার ভাটেরা স্টেশন এলাকায় রেললাইন থেকে ছিন্নভিন্ন লাশ উদ্ধার কুলাউড়ার আমতৈলে প্রবাসীদের সংবর্ধনা আত্রাইয়ে ব্রিজের নির্মাণ কাজে ধীরগতি : দুর্ভোগে এলাকাবাসী শ্রীমঙ্গলে এসএমই ফাউন্ডেশনের ঋণ ম্যাচমেকিং কর্মসূচি ও ব্যাংকার-উদ্যোক্তা মত বিনিময় সভা ৪শ’ বছরের পুরনো ঐতিহাসিক নিদর্শণ আত্রাইয়ের তিন গুম্বুজ মসজিদ-মঠ

মাধবকুণ্ড পর্যটন রেস্তোরার ইনচার্জের বিরুদ্ধে অবৈধভাবে গাছ কাটার অভিযোগ

  • শুক্রবার, ১৯ মে, ২০২৩

বড়লেখা প্রতিনিধি :

বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের মালিকানাধীন মাধবকুণ্ড পর্যটন রেস্তোরার ভারপ্রাপ্ত ইনচার্জ নাসির মিয়ার বিরুদ্ধে অবৈধভাবে গাছ কাটার অভিযোগ উঠেছে। পাচারের উদ্দেশ্যে তিনি অর্ধলক্ষ টাকার একটি বনজ গাছ কেটে ঝোপঝাড় দিয়ে ঢেকে রেখেছেন।

জানা গেছে, মাধবকুণ্ড পর্যটন রেস্তোরার পরিবেশক মো. নাসির মিয়া সম্প্রতি পর্যটন রেস্তোরার পিকনিক স্পটের গোলঘরের পূর্বপাশের প্রায় ৪৫ ফুট দীর্ঘ একটি বিশাল বনজ গাছ শ্রমিক দিয়ে অবৈধভাবে কেটে ফেলেন। পাচারের উদ্দেশ্যে গাছটি কাটালেও বিষয়টি জানাজানি হওয়ায় ঝোপঝাড় দিয়ে কাটা গাছটি তিনি ঢেকে রেখেছেন। অভিযোগ রয়েছে ইতিপুর্বে তিনি আরো কয়েকটি সরকারী গাছ অবৈধভাবে কেটে রেস্তোরার জ্বালানী হিসেবে ব্যবহার করেছেন।

এব্যাপারে মাধবকুণ্ড পর্যটন রেস্তোরার ভারপ্রাপ্ত ইনচার্জ মো. নাসির মিয়া জানান, মাধকুণ্ড পর্যটন রেস্তোরার ইনচার্জ রফিকুল ইসলাম ১ এপ্রিল অবসরে গেছেন। ঘটনাটি তার সময়কার। তিনি গাছ কাটার ঘটনার সাথে জড়িত নন।

বনবিভাগের রেঞ্জ কর্মকর্তা শেখর রঞ্জন দাস জানান, মাধবকুণ্ড পর্যটন রেস্তোরার পিকনিক স্পটের গোলঘরের পুর্ব পাশের একটি গাছ কাটার খবর পান। তিনি ঘটনাস্থলে গিয়ে দেখে আসেন এবং কাটা গাছটি না সরানোর জন্য রেস্তোরার ভারপ্রাপ্ত ইনচার্জ নাসির মিয়াকে নির্দেশ দিয়েছেন। গাছটি জব্দ করে রেঞ্জে নিবেন। এব্যাপারে বনআইনে ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews