বড়লেখায় ইউএনও ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার নাম ব্যবহার করে প্রতারণা বড়লেখায় ইউএনও ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার নাম ব্যবহার করে প্রতারণা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৫ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে ব্রিজের নির্মাণ কাজে ধীরগতি : দুর্ভোগে এলাকাবাসী শ্রীমঙ্গলে এসএমই ফাউন্ডেশনের ঋণ ম্যাচমেকিং কর্মসূচি ও ব্যাংকার-উদ্যোক্তা মত বিনিময় সভা ৪শ’ বছরের পুরনো ঐতিহাসিক নিদর্শণ আত্রাইয়ের তিন গুম্বুজ মসজিদ-মঠ সিলেট তালতলা ব্যবসায়ী ঐক্য পরিষদের আহবায়ক কমিটি গঠন জেলা প্রশাসকের সাথে কুলাউড়ায় বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মতবিনিময় কুলাউড়ার সদপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ বড়লেখায় বিজিবির হাতে রুপিসহ ভারতীয় নাগরিক আটক কুড়িগ্রামে ঘর-বাড়ি ফসলি জমি রক্ষায় স্বেচ্ছাশ্রমে ভাঙন রোধের চেষ্টা গ্রামবাসীর    সিলেটে বিএনপির বিশাল শোডাউন সিলেট নগরীতে ব্যাটারি ও সিএনজি চালিত রিকশা চলাচলে নতুন নির্দেশনা

বড়লেখায় ইউএনও ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার নাম ব্যবহার করে প্রতারণা

  • বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩

বড়লেখা প্রতিনিধি:

বড়লেখায় একটি অসাধু চক্র উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার নাম ব্যবহার করে প্রতারণার মাধ্যমে বিভিন্ন ব্যক্তির নিকট থেকে বিরাট অঙ্কের অর্থ হাতিয়ে নিয়েছে। যা গত কয়েকদিন ধরে লোকমূখে ভেসে বেড়াচ্ছে। এব্যাপারে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. উবায়েদ উল্লাহ খান বৃহস্পতিবার দুপুরে বড়লেখা থানায় সাধারণ ডায়রি (জিডি নম্বর-৬১৫) করেছেন।

থানায় করা সাধারণ ডায়রিতে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. উবায়েদ উল্লাহ খান বলেন, তিনি লোকমুখে শুনতে পান অজ্ঞাতনামা প্রতারকেরা তার ও উপজেলা নির্বাহী অফিসারের নাম ব্যবহার করে প্রতারনার মাধ্যমে উপজেলার বিভিন্ন ব্যক্তির নিকট থেকে অর্থ হাতিয়ে নিচ্ছে। সরকারি কর্মকর্তাদের নাম ব্যবহার করে প্রতারকগণের এধরণের দুঃসাহসী কর্মকান্ডে সরকারী কর্মকর্তা হিসাবে মারাত্মকভাবে তার (পিআইও) ও ইউএনও’র সর্বোপরি উপজেলা প্রশাসনের সুনাম ক্ষুন্ন হচ্ছে। প্রতারকগণ সরকারী কর্মকর্তাদের নাম ব্যবহার করে এরূপ প্রতারনার আশ্রয় নেওয়ায় জনস্বার্থে বিষয়টির আইনগত ব্যবস্থা নিতে থানার অফিসার ইনচার্জের প্রতি অনুরোধ জানানো হয়েছে।

থানার ওসি মো. ইয়ারদৌস হাসান থানায় এসংক্রান্ত একটি সাধারণ ডায়রিভুক্তির সত্যতা নিশ্চিত করে বৃহস্পতিবার রাতে বলেন, এব্যাপারে আইনগত প্রয়োজনীয় যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews