প্রধান উপদেষ্ঠার ত্রাণ তহবিলে ছাত্র আন্দোলন সমর্থক গোষ্ঠী দাসের বাজারের অর্থ প্রদান প্রধান উপদেষ্ঠার ত্রাণ তহবিলে ছাত্র আন্দোলন সমর্থক গোষ্ঠী দাসের বাজারের অর্থ প্রদান – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২১ অপরাহ্ন
শিরোনাম :
শ্রীমঙ্গলে এসএমই ফাউন্ডেশনের ঋণ ম্যাচমেকিং কর্মসূচি ও ব্যাংকার-উদ্যোক্তা মত বিনিময় সভা ৪শ’ বছরের পুরনো ঐতিহাসিক নিদর্শণ আত্রাইয়ের তিন গুম্বুজ মসজিদ-মঠ সিলেট তালতলা ব্যবসায়ী ঐক্য পরিষদের আহবায়ক কমিটি গঠন জেলা প্রশাসকের সাথে কুলাউড়ায় বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মতবিনিময় কুলাউড়ার সদপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ বড়লেখায় বিজিবির হাতে রুপিসহ ভারতীয় নাগরিক আটক কুড়িগ্রামে ঘর-বাড়ি ফসলি জমি রক্ষায় স্বেচ্ছাশ্রমে ভাঙন রোধের চেষ্টা গ্রামবাসীর    সিলেটে বিএনপির বিশাল শোডাউন সিলেট নগরীতে ব্যাটারি ও সিএনজি চালিত রিকশা চলাচলে নতুন নির্দেশনা ঘরহারা বন্যার্তদের পাশে কুলাউড়া এসোসিয়েশন অব নিউজার্সি ইউএসএ

প্রধান উপদেষ্ঠার ত্রাণ তহবিলে ছাত্র আন্দোলন সমর্থক গোষ্ঠী দাসের বাজারের অর্থ প্রদান

  • রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০২৪

এইবেলা, বড়লেখা::

বড়লেখা উপজেলার দাসের বাজার বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন সমর্থক গোষ্ঠী ও দাসের বাজার উচ্চ বিদ্যালয়ের বর্তমান-প্রাক্তান শিক্ষার্থীরা ফেনী ও কুমিল্লা জেলার বন্যা দুর্গতদের সহায়তার জন্য প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনুসের ত্রাণ ও কল্যাণ তহবিলে একান্ন হাজার টাকা দিয়েছে।

বুধবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজরাতুন নাঈমের কার্যালয়ে তার হাতে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন সমর্থক গোষ্ঠী ও দাসের বাজার উচ্চ বিদ্যালয়ের বর্তমান-প্রাক্তান শিক্ষার্থীরা সহায়তার অর্থ তোলে দেন।

এসময় উপস্থিত ছিলেন দাসের বাজার উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক রনজিৎ কুমার দাস, সাংবাদিক মোহাম্মদ মস্তফা উদ্দিন,ছাত্র আন্দোলন সমর্থক গোষ্ঠীর মারুফ আহমদ, ওয়াহিদুর রহমান, মাহিদুর রহমান,মাহবুব রহমান, বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মধ্যে পুস্পা বেগম, ফাতেমা বেগম, সুমাইয়া তানজিন, শ্রীধাম মল্লিক, মাহিন আবেদিন ছাইয়ুম আহমদ, প্রনব রঞ্জন মালাকার, রিয়া দাস, প্রমি দাস প্রমুখ।

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন সমর্থক গোষ্ঠী দাসের বাজারের মারুফ আহমদ জানান, বন্যায় মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে ফেনী, কুমিল্লা ও নোয়াখালী জেলার মানুষ। তাদের পাশে দাঁড়াতে প্রধান উপদেষ্টার ত্রাণ ও কল্যাণ তহবিলে আর্থিক সহায়তা প্রদানের আহবান জানানো হয়। এ আহ্বানে সাড়া দিয়ে দাসের বাজার উচ্চ বিদ্যালের বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীরা এবং দাসের বাজার আদর্শ কলেজের শিক্ষার্থীরা তাদের নিজ্বস অর্থ সহায়তার পাশাপাশি আমরা রাস্তায় দাড়ি যানবাহন ও পথচারীদের আহবান জানালে তাদের আর্থীক সহযোগিতায় ২ লাখ টাকা সংগ্রহ করি। উত্তোলন কৃত টাকা হইতে আমরা প্রধান উপদেষ্টার ত্রাণ ও কল্যাণ তহবিলে ৫১ হাজার টাকা দিয়েছি। বাকি টাকা দিয়ে রাজনগর ও বড়লেখা উপজেলার ২ শতাদিক বন্যার্ত পরিবারের মাঝে চাল, ডাল,তেল, আলু, ফেয়াজ ও বিস্কুট বিতরন করেছি। আমাদের একাজে সার্বিক সহযোগিতা করেছেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক দীপক রঞ্জন দাস, সহকারী শিক্ষক মাও: আব্দুল হামিদ,প্রভাষক ওয়াহিদুর রহমান, সাংবাদিক মস্তফা উদ্দিন, সাবেক ইউপি সদস্য মনির উদ্দিন।

ইউএনও নাজরাতুন নাঈম বলেন, বানভাসি মানুষের সহায়তায় অনুদান নিয়ে এগিয়ে এসেছে শিক্ষার্থীরা। তাদের এ উদ্যোগ প্রসংশনীয়। শিক্ষার্থীদের ক্ষুদ্র এ প্রচেষ্টা মানবিক বাংলাদেশ গঠনে অবশ্যই স্বপ্ন দেখাবে। এসময় তিনি শিক্ষার্থীদের উদেশ্য বলেন, তোমাদের দায়িত্ববোধ সত্যিই অনুপ্রেরণাদায়ক। তোমার মন দিয়ে লেখাপড়ার চালিয়ে যাও। এক দিন তোমরাই দেশের হাল ধরবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews