জুড়ী উপজেলা জাপার যুগ্ম-আহবায়ক এম এ মালিক সাচ্চু’র মাতৃবিয়োগ জুড়ী উপজেলা জাপার যুগ্ম-আহবায়ক এম এ মালিক সাচ্চু’র মাতৃবিয়োগ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৪২ অপরাহ্ন
শিরোনাম :
মে দিবসে বড়লেখায় শ্রমজীবীদের মাঝে নিসচা’র পানি ও স্যালাইন বিতরণ বড়লেখায় ঝড়ে উড়ে গেছে পৌরভবনের চাল-ব্যাপক ক্ষয়ক্ষতি, অধিকাংশ এলাকা বিদ্যুতহীন বড়লেখায় ব্যবসায়ির ভূমির গাছ চুরি-চার আসামির ১ বছরের সশ্রম কারাদণ্ড, ৫ হাজার টাকা জরিমানা রাজনগরের ফতেহপুর ইউপি চেয়ারম্যান নকুল চন্দ্র দাস সাময়িক বরখাস্ত কুলাউড়ায় ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন কমলগঞ্জে চেয়ারম্যান প্রার্থী ইমতিয়াজ আহমেদ বুলবুলের মতবিনিময় কুলাউড়া শাহ্জালাল আইডিয়াল স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষের বিদায়ী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ আত্রাইয়ে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন কুলাউড়ায় ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন মৌলভীবাজারে আগর-আতর শিল্পের সম্ভাবনা ও চ্যালেঞ্জ শীর্ষক সেমিনার-উৎপাদন ও রপ্তানির জটিলতা নিরসনের দাবি

জুড়ী উপজেলা জাপার যুগ্ম-আহবায়ক এম এ মালিক সাচ্চু’র মাতৃবিয়োগ

  • শনিবার, ৯ জানুয়ারী, ২০২১

জুড়ী প্রতিনিধি:  মৌলভীবাজার জেলা জাতীয় পার্টির সদস্য, জুড়ী উপজেলা জাপার যুগ্ম-আহবায়ক, জাপার ইউ.এস.এ ফ্লোরিডা’র সভাপতি এম.এ মালিক সাচ্চু’র মাতা ও মরহুম হাজী আব্দুল মুছব্বির লন্ডনীর সহ-ধর্মিনী জুলেখা খানম (৮০) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

শনিবার বেলা ১ ঘটিকায় ঢাকাস্থ সিকদার মেডিকেল কলেজ হাসপাতালে চিৎকিসারত অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি ৫ ছেলে, ৩ মেয়ে, আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আগামীকাল সকাল ১১ ঘটিকার সময় দ্বহপাড়া মদিনা জামে মসজিদ মাঠে মরহুমার নামাজে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে লাশ দাফন করা হবে।

জুড়ী উপজেলা জাপার যুগ্ম-আহবায়ক এম.এ মালিক সাচ্চু’র মাতার মৃত্যুতে বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন, জেলা জাতীয় পার্টি ও জুড়ী উপজেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দ, সিলেট মহানগর জাতীয় পার্টির সদস্য ও কেন্দ্রীয় জাপার সদস্য, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক ও একাত্তরের কথা পত্রিকার প্রকাশক শিল্পপতি মো. নজরুল ইসলাম বাবুল মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা ও গভীর শোক প্রকাশ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews