আত্রাইয়ে ট্রেনের ধাক্কায় নিহত বৃদ্ধ আত্রাইয়ে ট্রেনের ধাক্কায় নিহত বৃদ্ধ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
খাদেম হিসেবে মানুষের পাশে থাকতে চায় জামায়াত: কুলাউড়ায় মহানগর আমীর কমলগঞ্জে চা-শ্রমিক সংঘের ১ম জেলা সম্মেলন অনুষ্ঠিত ফুলবাড়ীতে গরুর ল‍্যাম্পিস্কিন ও খুরা রোগের প্রাদুভাব আমার বিদ্যালয়, আমার স্বপ্ন আমার অহংকার কুলাউড়ায় সরকারি জলমহাল জবরদখল করে মাছ লুটের অভিযোগ বড়লেখায় নিসচা’র উপদেষ্ঠা ও দায়িত্বশীলদের সংবর্ধনা ওসমানীনগরে ঈদে মীলাদুন্নবী (সা:)’র মোবারক র‍্যালী উৎসবমূখর পরিবেশে আসন্ন শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে.. কমলগঞ্জে জেলা প্রশাসক কুলাউড়ায় শতবর্ষী মসজিদ সম্প্রসারণে বাঁধা জমি দখল ও টাকা আত্মসাতের প্রতিবাদে মানববন্ধন কুলাউড়ার ভাটেরা স্টেশন এলাকায় রেললাইন থেকে ছিন্নভিন্ন লাশ উদ্ধার

আত্রাইয়ে ট্রেনের ধাক্কায় নিহত বৃদ্ধ

  • সোমবার, ২৩ মে, ২০২২

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি ::

নওগাঁর আত্রাইয়ে চলন্ত ট্রেনের ধাক্কায় অজ্ঞাত পরিচয় এক ব্যক্তি মারা গেছেন। তার আনুমানিক বয়স ৬০ বছর। সোমবার বিকেল পৌনে তিনটার দিকে আত্রাইয়ের আহসানগঞ্জ রেলওয়ে স্টেশনে এ ঘটনা ঘটেছে।

জানা যায়, বিকেলে ঢাকাগামী আন্ত:নগর লালমনি এক্সপ্রেস ট্রেন আত্রাই রেল স্টেশনে অতিক্রম করছিল। এমন সময় ওই ব্যক্তি রেললাইনের পশ্চিম থেকে পূর্ব দিকে প্লাটফরমে উঠার চেষ্টাকালে চলন্ত ট্রেনের ধাক্কায় ছিঁটকে পড়ে যান।

এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। শান্তাহার জিআরপি থানার ওসি শাকিউল আজম বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি ইউডি মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews