কুড়িগ্রামে বন্যার্তদের পাশে বিন নেটওয়ার্ক ও সহমর্মিতা ফাউন্ডেশন  কুড়িগ্রামে বন্যার্তদের পাশে বিন নেটওয়ার্ক ও সহমর্মিতা ফাউন্ডেশন  – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
আমার বিদ্যালয়, আমার স্বপ্ন আমার অহংকার কুলাউড়ায় সরকারি জলমহাল জবরদখল করে মাছ লুটের অভিযোগ বড়লেখায় নিসচা’র উপদেষ্ঠা ও দায়িত্বশীলদের সংবর্ধনা ওসমানীনগরে ঈদে মীলাদুন্নবী (সা:)’র মোবারক র‍্যালী উৎসবমূখর পরিবেশে আসন্ন শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে.. কমলগঞ্জে জেলা প্রশাসক কুলাউড়ায় শতবর্ষী মসজিদ সম্প্রসারণে বাঁধা জমি দখল ও টাকা আত্মসাতের প্রতিবাদে মানববন্ধন কুলাউড়ার ভাটেরা স্টেশন এলাকায় রেললাইন থেকে ছিন্নভিন্ন লাশ উদ্ধার কুলাউড়ার আমতৈলে প্রবাসীদের সংবর্ধনা আত্রাইয়ে ব্রিজের নির্মাণ কাজে ধীরগতি : দুর্ভোগে এলাকাবাসী শ্রীমঙ্গলে এসএমই ফাউন্ডেশনের ঋণ ম্যাচমেকিং কর্মসূচি ও ব্যাংকার-উদ্যোক্তা মত বিনিময় সভা

কুড়িগ্রামে বন্যার্তদের পাশে বিন নেটওয়ার্ক ও সহমর্মিতা ফাউন্ডেশন 

  • বুধবার, ২২ জুন, ২০২২
কুড়িগ্রাম প্রতিনিধি  :: কুড়িগ্রামে অসহায় বানভাসিদের মাঝে জরুরি মানবিক খাদ্য সহায়তা পৌঁছে দেওয়া হয়েছে। বিন নেটওয়ার্ক ফাউন্ডেশনের অর্থায়নে সহমর্মিতা ফাউন্ডেশন এ কর্মসূচি বাস্তবায়ন করে।
গতকাল কুড়িগ্রাম প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও সহমর্মিতা ফাউন্ডেশন এর উপদেষ্টা খ.ম.আতাউর রহমান বিপ্লবের নেতৃত্বে একদল স্বেচ্ছাসেবী খাদ্য সহায়তা সামগ্রীর প্যাকেট নিয়ে নৌকাযোগে বন্যা কবলিত সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের বানভাসিদের মধ্যে শুকনা খাবার বিতরণ করা হয়।
খাদ্য সহায়তা সামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিল মুড়ি ১কেজি ,চিঁড়া ১কেজি, গুড়, হাড়িভাংগা  পাকা আম ১কেজি, বোতলজাত বিশুদ্ধ পানি ২লিটার,  ওরস্যালাইন ২প্যাকেট, মোমবাতি ও গ্যাস লাইট দেওয়া হয়। এছাড়াও শিশুদের জন্য বিস্কুট বিতরণ করা হয়।
সহমর্মিতা ফাউন্ডেশন এর উপদেষ্টা  আতাউর রহমান বিপ্লব জানান, নৌকাযোগে আমরা যাত্রাপুর ইউনিয়নের চরের বন্যা কবলিত শতাধিক অসহায় পরিবারের মাঝে এসব খাদ্য সহায়তা সামগ্রী বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews