ফ্রান্সে বড়লেখার যুবক সোয়েবের গলাকাটা লাশ উদ্ধার ফ্রান্সে বড়লেখার যুবক সোয়েবের গলাকাটা লাশ উদ্ধার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
কুলাউড়ার আমতৈলে প্রবাসীদের সংবর্ধনা আত্রাইয়ে ব্রিজের নির্মাণ কাজে ধীরগতি : দুর্ভোগে এলাকাবাসী শ্রীমঙ্গলে এসএমই ফাউন্ডেশনের ঋণ ম্যাচমেকিং কর্মসূচি ও ব্যাংকার-উদ্যোক্তা মত বিনিময় সভা ৪শ’ বছরের পুরনো ঐতিহাসিক নিদর্শণ আত্রাইয়ের তিন গুম্বুজ মসজিদ-মঠ সিলেট তালতলা ব্যবসায়ী ঐক্য পরিষদের আহবায়ক কমিটি গঠন জেলা প্রশাসকের সাথে কুলাউড়ায় বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মতবিনিময় কুলাউড়ার সদপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ বড়লেখায় বিজিবির হাতে রুপিসহ ভারতীয় নাগরিক আটক কুড়িগ্রামে ঘর-বাড়ি ফসলি জমি রক্ষায় স্বেচ্ছাশ্রমে ভাঙন রোধের চেষ্টা গ্রামবাসীর    সিলেটে বিএনপির বিশাল শোডাউন

ফ্রান্সে বড়লেখার যুবক সোয়েবের গলাকাটা লাশ উদ্ধার

  • রবিবার, ২৫ জুন, ২০২৩

বড়লেখা প্রতিনিধি::

মৌলভীবাজারের বড়লেখার এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে ফ্রান্স পুলিশ। বৃহস্পতিবার (২২ জুন) দুপুর একটার দিকে প্যারিস শহরের একটি বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত ওই যুবকের নাম সোয়েব আহমদ (২২)। তিনি বড়লেখা উপজেলার চান্দগ্রামের মৃত সমছ উদ্দিনের ছেলে। এই ঘটনায় ফ্রান্স পুলিশ পাঁচজকে আটক করলেও জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে ছেড়ে দিয়েছে।

সোয়েবের মৃত্যুর ঘটনাটি প্রথমে রহস্যজনক মনে করলেও তদন্ত শেষে ফ্রান্সের পুলিশ জানিয়েছে, এক ধরনের মানসিক রোগের কারণে সোয়েব নিজের অজান্তে চাকু দিয়ে নিজেই গলা কেটে ফেে ছেন। এতে তার মৃত্যু হয়। এই ঘটনায় কারও সম্পৃক্ততা পাওয়া যায়নি।

শনিবার রাতে মুঠোফোনে ফ্রান্স প্রবাসী সাংবাদিক নূরুল ওয়াহিদ এই তথ্য জানিয়েছেন। পুলিশের বরাত দিয়ে তিনি বলেন, সোয়েব দীর্ঘদিন ধরে এক ধরনের মানসিক সমস্যায় ভুগছিল। যার কারণে সে চাকু দিয়ে নিজেই নিজের গলা কেটে ফেলে। এতে তার মৃত্যু ঘটে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য পাঁচজনকে আটক করেছিল। পরে জিজ্ঞাসাবাদ শেষে তাদের ছেড়ে দিয়েছে। তিনি বলেন, তার লাশ দেশে পাঠানোর আইনী প্রক্রিয়া চলছে ।

নিহতের স্বজন ও ফ্রান্স প্রবাসী সূত্রগুলো জানায়, সোয়েব আহমদ দীর্ঘদিন সংযুক্ত আরব আমিরাতে ছিলেন। কয়েক মাস আগে তিনি ফ্রান্সে পাড়ি জমান। সেখানে যাওয়ার পর থেকে মানসিক সমস্যায় ভুগছিলেন। এরপর তাকে সেখানকার একটি হাসপাতালে ভর্তি করা হয়। দীর্ঘদিন চিকিৎসা শেষে সম্প্রতি সংশ্লিষ্ট হাসপাতাল সোয়েবকে ছাড়পত্র দেয়। এরপর সোয়েব তার মামাতো ভাই বেলাল আহমদের বাসায় উঠেন। ওই বাসায় বৃহস্পতিবার (২২ জুন) দুপুরে সোয়েবের গলা কাটা লাশ পাওয়া যায়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ সোয়েবের লাশ উদ্ধার ও জিজ্ঞাসাবাদের জন্য পাঁচজনকে আটক করে। জিজ্ঞাসাবাদ শেষে পুলিশ তাদের ছেড়ে দেয়। এদিকে আইনী প্রক্রিয়া শেষে সোয়েবের লাশ দেশে আনার প্রক্রিয়া চলছে বলে স্বজনরা জানিয়েছেন।

নিহত সোয়েবের চাচাতো ভাই জাকারিয়া আহমদ নোমান বলেন, সোয়েব মানসিক সমস্যায় ভুগছিল। সে নিজেই নিজের গলা কেটে ফেলেছে বলে শুনেছেন। তার লাশ দেশে আনার প্রক্রিয়া চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews