বড়লেখার দাসেরবাজার কলেজে বহিরাগতদের হামলায় আহত ১০ বড়লেখার দাসেরবাজার কলেজে বহিরাগতদের হামলায় আহত ১০ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে ব্রিজের নির্মাণ কাজে ধীরগতি : দুর্ভোগে এলাকাবাসী শ্রীমঙ্গলে এসএমই ফাউন্ডেশনের ঋণ ম্যাচমেকিং কর্মসূচি ও ব্যাংকার-উদ্যোক্তা মত বিনিময় সভা ৪শ’ বছরের পুরনো ঐতিহাসিক নিদর্শণ আত্রাইয়ের তিন গুম্বুজ মসজিদ-মঠ সিলেট তালতলা ব্যবসায়ী ঐক্য পরিষদের আহবায়ক কমিটি গঠন জেলা প্রশাসকের সাথে কুলাউড়ায় বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মতবিনিময় কুলাউড়ার সদপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ বড়লেখায় বিজিবির হাতে রুপিসহ ভারতীয় নাগরিক আটক কুড়িগ্রামে ঘর-বাড়ি ফসলি জমি রক্ষায় স্বেচ্ছাশ্রমে ভাঙন রোধের চেষ্টা গ্রামবাসীর    সিলেটে বিএনপির বিশাল শোডাউন সিলেট নগরীতে ব্যাটারি ও সিএনজি চালিত রিকশা চলাচলে নতুন নির্দেশনা

বড়লেখার দাসেরবাজার কলেজে বহিরাগতদের হামলায় আহত ১০

  • রবিবার, ৫ নভেম্বর, ২০২৩

বড়লেখা প্রতিনিধি :

বড়লেখা উপজেলার দাসেরবাজার আদর্শ কলেজের নবীন বরণ অনুষ্ঠানে সামনে বসা নিয়ে শিক্ষার্থীদের সাথে বহিরাগতদের সংঘর্ষ ঘটেছে। এতে আহত হয়েছেন কলেজের ২ শিক্ষকসহ ১০ ছাত্র। রোববার বেলা ২টার দিকে একাদশ শ্রেণির শিক্ষার্থীদের নবীন বরণ ও কৃতী শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে এই ঘটনাটি ঘটেছে।

জানা গেছে, কলেজের নবীনবরণ ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্টান চলাকালীন শিক্ষার্থীদের মধ্যে সামনে বসা নিয়ে কথা-কাটাকাটির জেরে হাতাহাতি হয়। এসময় শিক্ষকদের হস্তক্ষেপ বিষয়টি সমাধান করা হয়। কিছুক্ষণ পর অত্র কলেজের বিয়ানীবাজার উপজেলার বারইগ্রাম এলাকার কয়েকজন শিক্ষার্থী তাদের এলাকায় ফোন দিয়ে বখাটে কয়েকজন ছেলেদের এনে অনুষ্টান চলাকালীন সময়ে শ্রেণিকক্ষ ও অফিসে অতর্কিতভাবে ইটপাটকেল ছুড়তে থাকে। এতে কলেজের দুই শিক্ষকসহ ১০ শিক্ষার্থী আহত হয়। খবর পেয়ে থানা পুলিশ ও কলেজের গভর্নিংবডির সভাপতি উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

বহিরাগতদের ইটপাটকেল নিক্ষেপে আহত হন কলেজ শিক্ষক সারমিন সুলতানা ও কাওছার আহমদ, শিক্ষার্থী তানভির হোসেন, এমরান আহমদ (২), সাব্বির আহমদ, আহবাব হোসেন, আফসার হোসেন প্রমুখ।

অধ্যক্ষ সুরজিত দেবনাথ জানান, নবীনবরণ অনুষ্ঠানে সামনে বসা নিয়ে ছাত্রদের দুইগ্রুপের বাকবিতন্ডা দেখা দেয়। শিক্ষকরা বিষয়টি সমাধান করে দেন। একপর্য়ায়ে একগ্রুপ ছাত্র অনুষ্ঠান থেকে বের হয়ে যায়। পরে বহিরাগতদের নিয়ে কলেজ ক্যাম্পাসে প্রবেশ করে অতর্কিত হামলা চালায়। এতে দুইজন শিক্ষকসহ ১০ শিক্ষার্থী আহত হয়েছে। এব্যাপারে গভর্নিংবডির সিদ্ধান্ত অনুযায়ি আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews