বড়লেখায় পদক্ষেপ’র ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প বড়লেখায় পদক্ষেপ’র ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে ব্রিজের নির্মাণ কাজে ধীরগতি : দুর্ভোগে এলাকাবাসী শ্রীমঙ্গলে এসএমই ফাউন্ডেশনের ঋণ ম্যাচমেকিং কর্মসূচি ও ব্যাংকার-উদ্যোক্তা মত বিনিময় সভা ৪শ’ বছরের পুরনো ঐতিহাসিক নিদর্শণ আত্রাইয়ের তিন গুম্বুজ মসজিদ-মঠ সিলেট তালতলা ব্যবসায়ী ঐক্য পরিষদের আহবায়ক কমিটি গঠন জেলা প্রশাসকের সাথে কুলাউড়ায় বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মতবিনিময় কুলাউড়ার সদপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ বড়লেখায় বিজিবির হাতে রুপিসহ ভারতীয় নাগরিক আটক কুড়িগ্রামে ঘর-বাড়ি ফসলি জমি রক্ষায় স্বেচ্ছাশ্রমে ভাঙন রোধের চেষ্টা গ্রামবাসীর    সিলেটে বিএনপির বিশাল শোডাউন সিলেট নগরীতে ব্যাটারি ও সিএনজি চালিত রিকশা চলাচলে নতুন নির্দেশনা

বড়লেখায় পদক্ষেপ’র ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প

  • রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩

বড়লেখা প্রতিনিধি::

বড়লেখা উপজেলার দাসেরবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে রোববার পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র দাসেরবাজার শাখার উদ্যোগে দিনব্যাপি বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়। এতে ১৪৭ জন চক্ষু রোগিকে ব্যবস্থাপত্র ও ওষুধ প্রদান এবং ছানি অপারেশনের জন্য ৩০ জন রোগিকে বাছাই করা হয়।

চিকিৎসা সেবা প্রদান করেন বিএনএসবি মৌলভীবাজার (মাতারকাপন) চক্ষু হাসপাতালের মেডিকেল অফিসার ডা. নুসরাত মেহজাবিন ও ডা. আব্দুল মান্নান।

পদক্ষেপ দাসেরবাজার শাখা ব্যবস্থাপক নন্দন বর্মনের সভাপতিত্বে ও স্বাস্থ্য কর্মকর্তা ডা. তন্ময় দাসের সঞ্চালনায় চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন উপলক্ষে আয়োজিত সভায় বক্তব্য দেন দাসেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান স্বপন কুমার চক্রবর্তী, দাসেরবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পটল দাস, পদক্ষেপের সমাজ উন্নয়ন কর্মকর্তা মো. আলমগীর, উদ্যোগ উন্নয়ন কর্মকর্তা আব্দুর রহমান চৌধুরী ইমন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews