বড়লেখায় নয়া দিগন্ত হেলথ কেয়ারের ১৩ সদস্যের কমিটি গঠিত বড়লেখায় নয়া দিগন্ত হেলথ কেয়ারের ১৩ সদস্যের কমিটি গঠিত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে ব্রিজের নির্মাণ কাজে ধীরগতি : দুর্ভোগে এলাকাবাসী শ্রীমঙ্গলে এসএমই ফাউন্ডেশনের ঋণ ম্যাচমেকিং কর্মসূচি ও ব্যাংকার-উদ্যোক্তা মত বিনিময় সভা ৪শ’ বছরের পুরনো ঐতিহাসিক নিদর্শণ আত্রাইয়ের তিন গুম্বুজ মসজিদ-মঠ সিলেট তালতলা ব্যবসায়ী ঐক্য পরিষদের আহবায়ক কমিটি গঠন জেলা প্রশাসকের সাথে কুলাউড়ায় বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মতবিনিময় কুলাউড়ার সদপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ বড়লেখায় বিজিবির হাতে রুপিসহ ভারতীয় নাগরিক আটক কুড়িগ্রামে ঘর-বাড়ি ফসলি জমি রক্ষায় স্বেচ্ছাশ্রমে ভাঙন রোধের চেষ্টা গ্রামবাসীর    সিলেটে বিএনপির বিশাল শোডাউন সিলেট নগরীতে ব্যাটারি ও সিএনজি চালিত রিকশা চলাচলে নতুন নির্দেশনা

বড়লেখায় নয়া দিগন্ত হেলথ কেয়ারের ১৩ সদস্যের কমিটি গঠিত

  • বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩

বড়লেখা প্রতিনিধি::

বড়লেখায় আগর-আতরের রাজধানী খ্যাত সুজানগর ইউনিয়নের প্রবাসীদের নিয়ে ‘নয়া দিগন্ত হেলথ কেয়ার’ নামে একটি কমিটি আত্মপ্রকাশ করেছে। সুজানগর ইউনিয়নের হতদরিদ্র ও অসহায় মানুষকে স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষ্যে এই কমিটি গঠিত হয়। বৃহস্পতিবার দুপুরে ভার্চ্যুয়ালি কমিটি গঠনের সভা অনুষ্ঠিত হয়।

এতে সর্বসম্মতিতে লন্ডন প্রবাসী মিছবাহ আহমদ কয়েছকে প্রধান আহ্বায়ক, সৌদি প্রবাসী আব্দুস শাকুরকে আহ্বায়ক ও কাতার প্রবাসী শামসুল ইসলামকে সদস্য সচিব করে ১৩ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

এ কমিটির যুগ্ম আহ্বায়ক হলেন- কাতার প্রবাসী মো. রমুজ আলী ও হাফিজ লিয়াকত আহমদ। সদস্যবৃন্দ হলেন- কানাডা প্রবাসী মুজাহিদুল ইসলাম ফাহিম, কাতার প্রবাসী হাফিজ সুহেল আহমদ, ফ্রান্স প্রবাসী মোহাম্মদ আলী, আমেরিকা প্রবাসী অলিদ আহমদ, দুবাই প্রবাসী আব্দুল ওয়াহিদ রায়হান, কুয়েত প্রবাসী ইব্রাহিম খলিল লায়েছ, কাতার প্রবাসী আব্দুল মুমিন ও স্থানীয় প্রতিনিধি মো. হেলাল উদ্দিন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews