বড়লেখায় নিসচা’র উপদেষ্ঠা ও দায়িত্বশীলদের সংবর্ধনা বড়লেখায় নিসচা’র উপদেষ্ঠা ও দায়িত্বশীলদের সংবর্ধনা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় সরকারি জলমহাল জবরদখল করে মাছ লুটের অভিযোগ বড়লেখায় নিসচা’র উপদেষ্ঠা ও দায়িত্বশীলদের সংবর্ধনা ওসমানীনগরে ঈদে মীলাদুন্নবী (সা:)’র মোবারক র‍্যালী উৎসবমূখর পরিবেশে আসন্ন শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে.. কমলগঞ্জে জেলা প্রশাসক কুলাউড়ায় শতবর্ষী মসজিদ সম্প্রসারণে বাঁধা জমি দখল ও টাকা আত্মসাতের প্রতিবাদে মানববন্ধন কুলাউড়ার ভাটেরা স্টেশন এলাকায় রেললাইন থেকে ছিন্নভিন্ন লাশ উদ্ধার কুলাউড়ার আমতৈলে প্রবাসীদের সংবর্ধনা আত্রাইয়ে ব্রিজের নির্মাণ কাজে ধীরগতি : দুর্ভোগে এলাকাবাসী শ্রীমঙ্গলে এসএমই ফাউন্ডেশনের ঋণ ম্যাচমেকিং কর্মসূচি ও ব্যাংকার-উদ্যোক্তা মত বিনিময় সভা ৪শ’ বছরের পুরনো ঐতিহাসিক নিদর্শণ আত্রাইয়ের তিন গুম্বুজ মসজিদ-মঠ

বড়লেখায় নিসচা’র উপদেষ্ঠা ও দায়িত্বশীলদের সংবর্ধনা

  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪

বড়লেখা প্রতিনিধি :

বড়লেখায় জাতীয় সামাজিক সংগঠন নিসচা’র উপজেলা শাখার উদ্যোগে স্বেচ্ছাসেবি সংগঠনের ৩ জন উপদেষ্ঠা ও ৪ জন দায়িত্বশীল প্রেসক্লাবে অর্ন্তভুক্ত হওয়ায় তাদেরকে সংবর্ধনা দেওয়া হয়েছে। শনিবার বিকেলে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য দেন বড়লেখা সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. নিয়াজ উদ্দীন। প্রধান আলোচক ছিলেন ফ্রান্স প্রবাসী কমিউনিটি লিডার, সাবেক ছাত্রনেতা, লেখক ও সংগঠক মাওলানা সুহাইল আহমদ সুহেল।

নিরাপদ সড়ক চাই (নিসচা) উপজেলা শাখার সহসভাপতি আব্দুল আজিজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আইনুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় শুভেচ্ছা বক্তব্য দেন সাংগঠনিক সম্পাদক মাস্টার খালেদ আহমদ।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য দেন নিসচা উপদেষ্ঠা ও প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট গোপাল চন্দ দত্ত, নিসচা উপদেষ্ঠা ও প্রেসক্লাব সাধারণ সম্পাদক আব্দুর রব, নিসচা উপদেষ্ঠা ও প্রেসক্লাবের কোষাধ্যক্ষ সুলতান আহমদ খলিল, নিসচা পৃষ্টপোষক ও প্রেসক্লাবের সদস্য মোহাম্মদ হানিফ পারভেজ, নিসচা উপজেলা সভাপকি ও প্রেসক্লাব সদস্য তাহমীদ ইশাদ রিপন, আশফাক আহমদ, রেদওয়ান আহমদ। বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা সচেতন নাগরিক সমাজের যুগ্ম আহ্বায়ক আব্দুল মালিক। অন্যদের মধ্যে বক্তব্য দেন এশিয়ান টিভির নবনিযুক্ত উপজেলা প্রতিনিধি আফজাল হোসেন রুমেল, নিসচা বড়লেখা শাখার সহ-সভাপতি গোলাম কিবরিয়া, ক্রীড়া সমাজকল্যাণ সম্পাদক নূরে আলম মোহন, কার্যকরী সদস্য শাহরিয়া শাকিল, অজিত রবি দাস, আব্দুল হামিদ, জাকারিয়া আহমদ, মজনুর রহমান, শাহাব উদ্দিন, ছায়দুল আহমদ প্রমুখ।

পরে অতিথিবৃন্দ ও নিসচা বড়লেখা উপজেলা শাখার ৩ উপদেষ্টা এবং ৪ জন দায়িত্বশীলকে নিসচা বড়লেখা শাখার পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews