করোনা ভাইরাস আক্রমন থেকে সুস্থ হলেন আতাউর রহমান শামীম করোনা ভাইরাস আক্রমন থেকে সুস্থ হলেন আতাউর রহমান শামীম – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
শ্রীমঙ্গলে এসএমই ফাউন্ডেশনের ঋণ ম্যাচমেকিং কর্মসূচি ও ব্যাংকার-উদ্যোক্তা মত বিনিময় সভা ৪শ’ বছরের পুরনো ঐতিহাসিক নিদর্শণ আত্রাইয়ের তিন গুম্বুজ মসজিদ-মঠ সিলেট তালতলা ব্যবসায়ী ঐক্য পরিষদের আহবায়ক কমিটি গঠন জেলা প্রশাসকের সাথে কুলাউড়ায় বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মতবিনিময় কুলাউড়ার সদপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ বড়লেখায় বিজিবির হাতে রুপিসহ ভারতীয় নাগরিক আটক কুড়িগ্রামে ঘর-বাড়ি ফসলি জমি রক্ষায় স্বেচ্ছাশ্রমে ভাঙন রোধের চেষ্টা গ্রামবাসীর    সিলেটে বিএনপির বিশাল শোডাউন সিলেট নগরীতে ব্যাটারি ও সিএনজি চালিত রিকশা চলাচলে নতুন নির্দেশনা ঘরহারা বন্যার্তদের পাশে কুলাউড়া এসোসিয়েশন অব নিউজার্সি ইউএসএ

করোনা ভাইরাস আক্রমন থেকে সুস্থ হলেন আতাউর রহমান শামীম

  • রবিবার, ২১ জুন, ২০২০

এইবেলা ডেস্ক ::

বিশিষ্ট রাজনীতিক, আইনজীবি ও সামজসেবক অ্যাডভোকেট আতাউর রহমান শামীম দীর্ঘ ২০ দিন করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন। পবিত্র ঈদুল ফিতরের দিন থেকে তিনি জ্বন সর্দি কাশিতে আক্রান্ত হন। পরে করোনাভাইরাস নমুনা পরীক্ষায় ফলাফল পজিটিভ আসে। এরপর নথেকে তিনি হোম আইসোলেশনে ছিলেন।

গত ১৫ জুন তিনি ফের করোনা নমুনা পরীক্ষা করতে দেন। ১৬ জুন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে থেকে ফলাফর আসে করোনা নেগেটিভ। করোনাকালনি সময়ে তিনি ঢাকা পুলিশ লাইন হাসপাতালের ডাক্তারের তত্ত্বাবধানে চিকিৎসা গ্রহণ করেন।

সুস্থ হয়ে তিনি কুলাউড়াসহ মৌলভীবাজারবাসীর দোয়া চেয়েছেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews