সাংবাদিক শাকির আর নেই সাংবাদিক শাকির আর নেই – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

সাংবাদিক শাকির আর নেই

  • শুক্রবার, ৬ আগস্ট, ২০২১

হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৩২ বছর বয়সেই মৃত্যুর কাছে হার মানলেন কুলাউড়ার তরুণ প্রতিভাবান সাংবাদিক শাকির আহমেদ। শুক্রবার রাত আনুমানিক ৯ টা ৪০ মিনিটে তিনি সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার অকাল মৃত্যুতে কুলাউড়াজুড়ে নেমে এসেছে শোকের ছায়া।

আজ শনিবার বেলা ২ টা ১৫ মিনিটের সময় বরমচাল উচ্চ বিদ্যালয় মাঠে তার জানযার নামাজ অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে পারিবারিক সূত্র।

এর আগে শুক্রবার (৬ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে বুকে ব্যাথা অনুভব করলে তাঁকে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাঁকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে রাত ৯টা ৪০ মিনিটে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

শাকির কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নের মাধবপুর গ্রামের মোল্লাবাড়ির মৃত আব্দুস শহিদের ছেলে। মৃত্যুকালে শাকির  বছরের এক ছেলে, স্ত্রী, মাতা, ভাই-বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছে।

তিনি প্রেসক্লাব কুলাউড়ার নির্বাহী সদস্য ও কুলাউড়া সাংবাদিক সমিতির সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন আমৃত্যু।

প্রায় একদশক আগে কুলাউড়ায় সাংবাকিদতা শুরু করেন শাকির। বিভিন্ন সময়ে দায়িত্ব পালন করেছেন দৈনিক আমাদের অর্থনীতি, দৈনিক জাগরণ, দৈনিক দেশ, দৈনিক সিলেট সুরমার কুলাউড়া প্রতিনিধি ও সীমান্তের ডাকের স্টাফ রিপোর্টার হিসেবে। এইবেলার প্রতিষ্ঠাকাল থেকেও তিনি সিনিয়র রিপোর্টার হিসেবে আমৃত্যু সাহসিকতার সঙ্গে দায়িত্ব পালন করেছেন।

মৃত্যুর আগ পর্যন্ত তিনি দৈনিক নয়াশতাব্দীর মৌলভীবাজার প্রতিনিধি, বাংলাদেশ টুডের কুলাউড়ার প্রতিনিধি, দৈনিক যুগভেরী ও সিলেট ভিউ’র স্টাফ রিপোর্টার (কুলাউড়া) ও কুলাউড়া টাইমস টিভির বার্তা সম্পাদক হিসেবে দায়িত্বরত ছিলেন।

সাংবাদিকতার পাশাপাশি কুলাউড়ার সাহিত্য ও সাংস্কৃতিক অঙ্গনেও ছিল তার বিচরন। তিনি উদীচী শিল্পী গোষ্টি কুলাউড়ার শাখার নির্বাহী সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। এছাড়াও কুলাউড়া উপজেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক হিসেবে রাজপথে সক্রিয় ছিলেন দীর্ঘদিন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews