জানুয়ারি ২৯, ২০১৬
Home » জাতীয় » হবিগঞ্জ প্রেসক্লাবের নতুন কমিটি গঠন

হবিগঞ্জ প্রেসক্লাবের নতুন কমিটি গঠন

এইবেলা, হবিগঞ্জ ২৯ জানুয়ারি :: হবিগঞ্জ প্রেসক্লাবের ২০১৬ মেয়াদের কার্যনির্বাহী কমিটির নির্বাচনে দৈনিক ইনকিলাবের হবিগঞ্জ প্রতিনিধি ও দৈনিক হবিগঞ্জ এক্সপ্রেস পত্রিকার সম্পাদক মো. ফজলুর রহমান সভাপতি এবং দৈনিক কালেরকণ্ঠ ও দীপ্ত টিভির হবিগঞ্জ প্রতিনিধি অ্যাডভোকেট শাহ্ ফখরুজ্জামান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
শুক্রবার ২৯ জানুয়ারি বেলা ২টায় প্রেসক্লাব কার্যনির্বাহী কমিটির নির্বাচন কমিশনার দৈনিক হবিগঞ্জ সমাচার সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক নবগঠিত কমিটির নেতৃবৃন্দের নাম ঘোষণা করেন।
নির্বাচিত অন্যান্য নেতৃবৃন্দ হলেন, সহ-সভাপতি সৈয়দ আশরাফ উদ্দিন মামুন (দৈনিক ঢাকা ও সম্পাদক জনতার দলিল), যুগ্ম সম্পাদক আবু সালেহ মো. নূরুজ্জামান চৌধুরী শওকত (ইন্ডিপেন্ডেন্ট টিভি), কোষাধ্যক্ষ শরীফ চৌধুরী (দৈনিক হবিগঞ্জ সমাচার)।
Hobigonj press club
নির্বাচিত সদস্যগণ হলেন,  অ্যাডভোকেট মো. আমির হোসেন (মানবজমিন ও রেডিও বাংলাদেশ), বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক (হবিগঞ্জ সমাচার), শামীম আহছান (দৈনিক খোয়াই), হারুনুর রশিদ চৌধুরী (এনটিভি), আব্দুল বারী লস্কর (দৈনিক আমাদের অর্থনীতি), অ্যাডভোকেট নির্মল ভট্টাচার্য্য রিংকু (দৈনিক সংবাদ প্রতিদিন ও সবুজ সিলেট), রাসেল চৌধুরী (বৈশাখী টিভি, বিডিনিউজ ও দৈনিক সকালের খবর), শ্রীকান্ত গোপ (দেশ টিভি)। এছাড়া প্রেসক্লাবের গঠনতন্ত্র মোতাবেক বিদায়ী কমিটির সভাপতি শোয়েব চৌধুরী (চ্যানেল টুয়েন্টিফোর) ও সাধারণ সম্পাদক চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ (চ্যানেল আই, বাংলাদেশ প্রতিদিন ও রেডিও টুডে) পদাধিকার বলে কার্যকরি কমিটির সদস্য থাকবেন।#