ফেব্রুয়ারি ১১, ২০১৬
Home » জাতীয় » গণতন্ত্র পুনরুদ্ধার না হওয়া পর্যন্ত বেগম জিয়ার নেতৃত্বে আন্দোলন চলবে-বড়লেখায় সাবেক উপমন্ত্রী দুলু

গণতন্ত্র পুনরুদ্ধার না হওয়া পর্যন্ত বেগম জিয়ার নেতৃত্বে আন্দোলন চলবে-বড়লেখায় সাবেক উপমন্ত্রী দুলু

এইবেলা, বড়লেখা, ১১ ফেব্রুয়ারি:: কেন্দ্রীয় বিএনপির স্বনির্ভর বিষয়ক সম্পাদক সাবেক উপমন্ত্রী রহুল কুদ্দুছ তালুকদার দুলু বলেছেন, গণতন্ত্র পুনরুদ্ধার না হওয়া পর্যন্ত বেগম জিয়ার নেতৃত্বে বিএনপির আন্দোলন চলবে। আর তা থেকে উত্তরণের জন্য গণতন্ত্র ফিরিয়ে আনা প্রয়োজন। এ জন্য দেশে একটি অবাধ, সুষ্ঠু, সব দলের অংশগ্রহণমূলক ও নিরপেক্ষ নির্বাচন দাবি করেন তিনি।

BARLEKHA PIC-11.02
প্রাক্তন এ উপমন্ত্রী (১১ ফেব্রুয়ারি) বৃহস্পতিবার বিকেলে মৌলভীবাজারের বড়লেখায় বিএনপি নেতা মালিকুর রহমান মায়নের ছোট ছেলে মুস্তাফিজুর রহমান জাহাঙ্গীরের বৌভাত অনুষ্ঠানে যোগদান শেষে স্থানীয় কমিউনিটি সেন্টারে দলীয় নেতা-কর্মীদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সাবেক উপমন্ত্রী রুহুল কুদ্দুছ তালুকদার দুলু আরো বলেন, আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার দেশ ও গণতন্ত্র রক্ষার আন্দোলন কে প্রতিহত করার লক্ষে বর্তমান বাকশালী সরকার একের পর এক রাষ্ট্রীয় সন্ত্রাসের মাধ্যমে দেশপ্রেমী সাহসী নেতৃবৃন্দ কে গুমের মাধ্যমে দেশ কে নেতৃত্বশূন্য করছে। যার হিংস্র তাবার প্রথম দিকে শিকার হয়েছেন আমার রাজপথের সহযোদ্ধা বন্ধু বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এম ইলিয়াস আলী।

সভায় উপজেলা বিএনপির সভাপতি আব্দুল হাফিজের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুস শহীদ খানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান, কেন্দ্রীয় বিএনপির সদস্য মোসাদ্দেক হোসেন বুলবুল, কেন্দ্রীয় বিএনপির সহ-দপ্তর সম্পাদক আসাদুল হক শাহীন, বিএনপি নেতা নাসির উদ্দিন মিঠু, মালিকুর রহমান মায়ন, মৌলভীবাজার সদর পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান শাহীন, বড়লেখা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান খছরু প্রমুখ।

রিপোর্ট-লিটন শরীফ