মে ২৩, ২০১৫
Home » মৌলভীবাজার » মৌলভীবাজারে মানবপাচার রোধের দাবিতে মানববন্ধন

মৌলভীবাজারে মানবপাচার রোধের দাবিতে মানববন্ধন

এইবেলা, মৌলভীবাজার, ২৩মে:
সাগরে ভাসা মানুষ উদ্ধার, মানবপাচার বন্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ, পহেলা বৈশাখে যৌন-নিপীড়নের ঘটনায় জড়িতদের শাস্তি প্রদান এবং দায়িত্ব পালনে অবহেলাকারী পুলিশ কর্মকর্তা ও প্রক্টরকে অপসারণের দাবিতে মৌলভীবাজারে মানববন্ধন হয়েছে।

শনিবার (২৩ মে) দুপুরে মৌলভীবাজার শহরের চৌমোহনা চত্বরে যৌথভাবে এ কর্মসূচির আয়োজন করে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, যুব ইউনিয়ন, উদীচী শিল্পী গোষ্ঠী, নারী সেল ও খেলাঘর আসর। এ কর্মসূচির সাথে সংহতি জানিয়েছে মহিলা পরিষদ মৌলভীবাজার জেলা সংসদ।
2
উদীচী শিল্পী গোষ্ঠী মৌলভীবাজার জেলা সংসদের সভাপতি ডাডলি ডেরিক প্রেন্টিসের সভাপতিত্বে বক্তব্য রাখেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সৈয়দ আবু জাফর আহমদ, উদীচী কেন্দ্রীয় কমিটির সদস্য মকবুল হোসেন, সিপিবি মৌলভীবাজার জেলা কমিটির সাধারণ সম্পাদক নিলিমেষ ঘোষ বলু, মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মিজানুর রহমান, যুব ইউনিয়ন জেলা কমিটির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর জয়েস ও ছাত্র ইউনিয়ন মৌলভীবাজার জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক রনি পাল।

এ সময় বক্তারা বলেন, বেকার যুবকদের কর্মসংস্থান এবং প্রতি ঘরে একজন করে চাকুরীর ব্যবস্থা থাকলে আজ মানুষ সাগরে ভাসতো না। বক্তারা আরো বলেন, যে দেশের মানুষই সাগরে ভাসুক, তাঁকে উদ্ধার করতে হবে। কোন দেশ বা কোন ধর্ম সেটা বড় কথা নয়। এরা সকলে মানুষ। সেই সাথে পাচারকারীদের আইনের আওতায় এনে শাস্তি প্রদানের দাবী জানান বক্তারা।

রিপোর্ট- আফেরোজ আহমদ