- জাতীয়, ব্রেকিং নিউজ, সিলেট, স্লাইডার

রাগীব আলী বিরুদ্ধে জালিয়াতির মামলায় সাক্ষ্যগ্রহণ শেষ : ২৬ জানুয়ারি যুক্তিতর্ক

মোয়াজ্জেম সাজু, সিলেট, ১৭ জানুয়ারি :: ভূমি মন্ত্রণালয়ের পত্র জালিয়াতির মাধ্যমে তারাপুর চা বাগান দখলের চেষ্টা করার ঘটনায় সিলেটের বিতর্কিত ব্যবসায়ী রাগীব আলীর বিরুদ্ধে জেলা  প্রশাসনের দায়ের করা মামলায় উভয় পক্ষের সাক্ষ্য গ্রহন শেষ হয়েছে মঙ্গলবার ১৭ জানুয়ারি। যুক্তিতর্কের জন্য আগামী ২৬ জানুয়ারি দিন ধার্য করেছেন মহানগর মুখ্য হাকিম আদালত।

রাগীব আলীর আবেদনের প্রেক্ষিতে তার পক্ষে দু’জনের সাক্ষ্য গ্রহনের জন্য সকালে কারাগার থেকে আদালতে আনা হয় রাগীব আলীকে। রাগীব আলীর এক আত্মীয় এবং মালিনি ছড়া চা বাগানের এক কর্মকর্তা আদালতে সাফাই সাক্ষ্য দেন। পরে বিচারক সাইফুজ্জামান হিরো আগামী ২৬ জানুয়ারি উভয় পক্ষের যুক্তিতর্ক উপস্থাপনের জন্য দিন ধার্য করেন।

গত ১৯ জানুয়ারি প্রধান বিচারপতির নেতৃত্বাধীন সুপ্রিম কোর্টের আপিল বিভাগের পূর্ণাঙ্গ বেঞ্চ তারাপুর চা-বাগান পুনরুদ্ধারে ১৭টি নির্দেশনা সম্বলিত রায় দেন। এতে জালিয়াতির মাধ্যমে তারাপুর আত্মসাতের মামলাটি পুনরায় তদন্তের নির্দেশও দেওয়া হয়। এরই ধারাবাহিকতায় গত বছরের ১০ জুলাই রাগীব আলী ও ছেলেকে অভিযুক্ত করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) আদালতে চার্জশিট দাখিল করে। গত বছরের ১০ আগস্ট গ্রেফতারি পরোয়ানা জারি হলে রাগীব আলী স্বপরিবারে ভারতে পালিয়ে যান। পরে জকিগঞ্জ সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশের সময় পুলিশ রাগীব আলী ও তার ছেলেকে আটক করে। পরে তাদেরকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন আদালত।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *