জানুয়ারি ২৩, ২০১৭
Home » ব্রেকিং নিউজ » কুলাউড়া আহমদ সোহান সোনালী উচ্চ বিদ্যালয়ে সংবর্ধনা

কুলাউড়া আহমদ সোহান সোনালী উচ্চ বিদ্যালয়ে সংবর্ধনা

এইবেলা ডেক্স, কুলাউড়া, ২৩ জানুয়ারি ::  কুলাউড়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের আহমদ সোহান সোনালী উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে মৌলভীবাজার জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য কানাডা প্রবাসী সেলিম আহমদ ও যুক্তরাজ্য প্রবাসী, কুলাউড়া পৌর উন্নয়ন সংস্থা যুক্তরাজ্য’র সভাপতি সৈয়দ মোহাম্মদ ইশতিয়াক কে সংবর্ধনা প্রদান করা হয়েছে।  ২১ জানুয়ারি শনিবার বিদ্যালয়ের হলরুমে এ সংবর্ধনা প্রদান করা হয়।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মকবুলুর রহমানের সভাপতিত্ব  ও প্রধান শিক্ষক মোঃ আব্দুল মালিক এর পরিচালনায়  প্রধান সংবর্ধিত অতিথির বক্তব্য দেন মৌলভীবাজার জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য কানাডা প্রবাসী সেলিম আহমদ ও যুক্তরাজ্য প্রবাসী, কুলাউড়া পৌর উন্নয়ন সংস্থা যুক্তরাজ্য’র সভাপতি সৈয়দ মোহাম্মদ ইশতিয়াক।

বিশেষ অতিথির বক্তব্য দেন পৃথিমপাশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কমরেড মোঃ আব্দুল লতিফ, বিদ্যালয়ের শিক্ষক মোঃ তছলিম আলী, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য মোঃ জয়নাল আবেদীন, ছাত্রনেতা ফয়জুল হক ও ছাত্রী জাহানারা বেগম।

অনুষ্ঠানে আহমদ সোহান সোনালী উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী, শিক্ষক, শিক্ষিকা, স্কুল পরিচালনা কমিটির সদস্য-সদস্যা, এলাকাবাসী সহ গন্যমান্য নেতৃবৃন্ধ উপস্থিত ছিলেন। অতিথি সেলিম আহমদ ও  সৈয়দ মোহাম্মদ ইশতিয়াককে স্কুলের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়  এবং সম্মাননা স্মারক প্রদান করা  হয়।

সংবর্ধিত অতিথিরা  এ প্রত্যন্ত অঞ্চলকে শিক্ষায় এগিয়ে নিতে স্কুলের কর্ণধার আমেরিকা প্রবাসী বিশিষ্ট কমিউনিটি লিডার, কুলাউড়া প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক সিরাজ উদ্দিন আহমদ সোহাগসহ বিদ্যালয়ে সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।#