ফেব্রুয়ারি ১৩, ২০১৭
Home » জাতীয় » কুলাউড়ায় দু’টি ট্রাকের প্রতিযোগিতায় বাপেক্স শ্রমিকের মৃত্যু

কুলাউড়ায় দু’টি ট্রাকের প্রতিযোগিতায় বাপেক্স শ্রমিকের মৃত্যু

এইবেলা ডেক্স, কুলাউড়া, ১৩ ফেব্রুয়ারি :: কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার-ফেঞ্চুগঞ্জ সড়কে সোমবার (১৩ ফেব্রুয়ারি) দুই ট্রাকের আগে যাওয়ার প্রতিযোগিতায় ট্রাক উল্টে বাপেক্সের মো. খলিল মিয়া (২২) নামক এক শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় দুই ট্রাকে থাকা শ্রমিকদের মধ্যে ৩০জন আহত হয়েছেন।

জানা যায়, উপজেলার ভাটেরা গ্যাসকূপে গ্যাস অনুসন্ধানের কাজ চলছে। অনুসন্ধান কাজের কমপক্ষে ৮০ জন শ্রমিক নিয়ে সোমবার সকালে দুটি ট্রাক ব্রাহ্মণবাজার থেকে ভাটেরায় তাদের কর্মস্থলে যাচ্ছিল। ভাটেরা-ফেঞ্চুগঞ্জ সড়কে ট্রাক (ঢাকা মেট্রো ন ১১-০৮৩৬ ও ঢাকা মেট্রো ন ১১-৪৬৮৭) দুটি কে আগে যাবে এ প্রতিযোগিতায় মেতে উঠে। ফলে দুটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার নিচে পড়ে যায়।

দুই ট্রাকে অবস্থানরত কমপক্ষে ৩০জন শ্রমিক আহত হয়। আহতদের উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার মো. খলিল মিয়া (২২) নামক এক শ্রমিককে মৃত ঘোষণা করেন। নিহত মো. খলিল মিয়া জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার স্টল গ্রামের জুলহাস মিয়ার পুত্র।

দূর্ঘটনায় কমপক্ষে ৩০জন আহত হয়। আহতদের মধ্যে হাবিব (১৮), সোহেল (২৬), অরুণ কুর্মি (১৭), হাবিবুর (১৮), আনসার মিয়া (১৯), শওকত মিয়া (১৮), রাসেল (২০), সুফিয়ান (৩৩), নারায়ন (২৮) জহির (১৮)ও সোহেল (২৭) এর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের মৌলভীবাজার সদর প্রেরণ করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

কুলাউড়া থানার এসআই জহির জানান, লাশ উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে রাখা হয়েছে। ময়না তদন্ত ছাড়া নিহতের লাশ নেয়ার জন্য তার পরিবার থেকে জেলা ম্যাজিস্ট্রেটের নিকট আবেদন করা হয়েছে।#