- জাতীয়, ব্রেকিং নিউজ, শিক্ষাঙ্গন, সিলেট, স্লাইডার

ছাত্রীকে শ্লীলতাহানি অভিযোগে শাহজালাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতিসহ ৩ জনের নামে মামলা

এইবেলা, সিলেট, ১২ এপ্রিল :: স্কুলছাত্রীকে শ্লীলতাহানি অভিযোগে শাহজালাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সঞ্জীবন চক্রবর্তী পার্থসহ তিনজনের নামে মামলা হয়েছে।

বুধবার সকালে ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে সিলেটের নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালে তাদের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরো ৪-৫ জনের বিরুদ্ধে মামলা করেছেন।

আদালতের বিচারক মুহিতুল হক অভিযোগ আমলে নিয়ে বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ দিয়েছেন।

আদালতের পিপি এডভোকেট এম এ মালেক জানান, মামলার অভিযোগে বলা হয়, গত  ০৮ এপ্রিল শনিবার ফুফাতো ভাইয়ের সঙ্গে শাবি ক্যাম্পাসে ঘুরতে যায় ওই ছাত্রী। এসময় শহীদ মিনার এলাকায় ফুচকা খাওয়ার সময় বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ সভাপতি পার্থসহ আসামিরা তার মুখে সিগারেটের ধোঁয়া ছাড়ে এবং গায়ে হাত দিয়ে শ্লীলতাহানির চেষ্টা করে।

এ ঘটনায় নির্যাতিতার মা মাহমুদা খাতুন বাদী হয়ে আদালতে মামলা করেছেন বলে জানান তিনি।

মামলার আসামিরা হলেন- শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি পরিসংখ্যান বিভাগের ছাত্র সঞ্জীবন চক্রবর্তী পার্থ, সমাজকর্ম বিভাগের ২য় বর্ষের ১ম সেমিস্টারের ছাত্র মাহমুদুল হাসান রুদ্র এবং পরিসংখ্যান বিভাগের ২য় বর্ষের ১ম সেমিস্টারের ছাত্র সাজ্জাদ রিয়াদ। এছাড়াও মামলায় ৪-৫ জনকে অজ্ঞাত হিসেবে আসামি করা হয়েছে।

উল্লেখ্য, গত ৮ এপ্রিল শনিবার বিকালে সিলেট নগরীর পাঠানটুলা দ্বিপাক্ষিক উচ্চ বিদ্যালয়ের এক ছাত্রী ক্যাম্পাসে বেড়াতে যায়। এসময় শাখা ছাত্রলীগের সভাপতি সঞ্জীবন চক্রবর্তী পার্থ ও তার অনুসারীরা লাঞ্ছিত করে। এ ঘটনার সংবাদ সংগ্রহ করতে গেলে দুই সংবাদকর্মীকে পার্থের অনুসারীরা ঘটনাস্থলে মারধর করে এবং পরে সন্ধ্যায় আবারো সাংবাদিকদের ওপর হামলা চালায় তারা।#

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *