সেপ্টেম্বর ১৫, ২০১৭
Home » ব্রেকিং নিউজ » রুশ বিপ্লবের শতবর্ষ পূর্তি উপলক্ষে মৌলভীবাজারে সিলেট অঞ্চলের যুব কমিউনিস্ট ক্যাম্প শুরু

রুশ বিপ্লবের শতবর্ষ পূর্তি উপলক্ষে মৌলভীবাজারে সিলেট অঞ্চলের যুব কমিউনিস্ট ক্যাম্প শুরু

এইবেলা, মৌলভীবাজার, ১৫ সেপ্টেম্বর :: মহান রুশ বিপ্লবের শতবর্ষ পূর্তি উপলক্ষে মৌলভীবাজারে শুরু হয়েছে দু’দিনব্যাপি সিলেট অঞ্চলের কমিউনিস্ট যুব ক্যাম্প। ক্যাম্পের উদ্বোধন করেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টির সভাপতি কমরেড মুজাহিদুল ইসলাম সেলিম।

শুক্রবার সকাল ১১টায় বাংলাদেশের কমিউনিস্ট পার্টির আয়োজনে মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মিলনায়তনে কমিউনিস্ট যুব ক্যাম্পের উদ্বোধন করা হয়। দু’দিনব্যাপী এই ক্যাম্পে সিলেট, সুনামগঞ্জ, মৌলভীবাজার, হবিগঞ্জ ও ব্রাম্মণবাড়িয়া জেলার পার্টির যুব নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

আলোচনা পর্বে বক্তব্য রাখেন সিপিবির সভাপতি ম-লীর সদস্য ও পার্টির সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আবু জাফর আহমদ, শ্রমিক নেতৃ জলি তালুকদা, সিপিবি নেতা অভিনু কিবরিয়া ইসলাম, সিপিবি সুনামগঞ্জ জেলা কমিটির সভাপতি চিত্তরঞ্জন তালুকদার, সিলেট জেলা কমিটির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন সুমন, হবিগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক পিযুষ চক্রবর্তী, ব্রাক্ষণবাড়িয়া জেলা কমিটির সাধারণ সম্পাদক  সাজিদুল ইসলাম, মৌলভীবাজার জেলা কমিটির সাধারণ সম্পাদক নিলিমেষ ঘোষ বলু প্রমূখ।

উদ্বোধনী বক্তব্যে মুজাহিদুল ইসলাম বলেন, এখন সব আদর্শ ব্যর্থ হয়ে গেছে। আমরা ক্ষমতার বিভিন্ন পট পরিবর্তন দেখেছি। সা¤্রাজ্যবাদ ও সাম্প্রদায়িকতার আস্ফালন দেখেছি। আগামি দিনে তরুণরাই কৃষক-শ্রমিক মেহনতি মানুষের সাথে একাত্ম হয়ে এই সমাজ ও রাষ্ট্রকে এগিয়ে নেয়ার ভার নিতে হবে।