অক্টোবর ১৬, ২০১৭
Home » ব্রেকিং নিউজ » মানব সেবায় প্রবাসীদের নিয়ে হৃদয়ে শ্রীমঙ্গল

মানব সেবায় প্রবাসীদের নিয়ে হৃদয়ে শ্রীমঙ্গল

এইবেলা, শ্রীমঙ্গল, ১৬ অক্টোবর :: অসহায় দরিদ্র মানুষের সেবায় নিজেদের নিয়োজিত রাখার লক্ষে হৃদয়ে শ্রীমঙ্গল নামে প্রবাসীদের নিয়ে গঠিত একটি সামাজিক সংগঠন মানুষের কল্যানে কাজ করে যাচ্ছে।

শ্রীমঙ্গলের দেশেবিদেশে অবস্থানরত সকল প্রবাসীদের সাথে যোগাযোগ ও সামাজিক কর্মকান্ড পরিচালনার জন্য মতামত সমন্বয় করার জন্য প্রবাসীদের নিয়ে হৃদয়ে শ্রীমঙ্গল নামে একটি হোয়াটসঅ্যাপ গ্রুপ ইতিমধ্যে ব্যাপক সাড়া জাগিয়েছে।

হৃদয়ে শ্রীমঙ্গল  হোয়াটসআপ  গ্রুপ এর সদস্যবৃন্দদের আয়োজনে  ১৫ অক্টোবর সন্ধ্যায় শ্রীমঙ্গল শহরের কুটুমবাড়ি রেস্টুরেন্টে প্রবাসী সদস্যবৃন্দকে বাংলাদেশে আগমন উপলক্ষে শুভেচ্ছা বিনিময় ও আগত বন্ধুদের এক সংবর্ধনা অনুষ্টান অনুষ্ঠিত হয়।

আয়োজিত অনুষ্ঠানে হৃদয়ে শ্রীমঙ্গল এর সদস্য মোছাব্বির আলী মুন্নার সঞ্চালনায় উপস্থিতিদের মধ্যে বক্তব্য রাখেন  জেলা পরিষদের মহিলা সদস্য সৈয়দা জেরিন আক্তার, জেলা পরিষদের সদস্য মশিউর রহমান রিপন, লন্ডন প্রবাসী জালাল উদ্দীন জিপু, লন্ডন প্রবাসী মো: রেফুল মিয়া, লন্ডন প্রবাসী মো: খসরু মিয়া, লন্ডন প্রবাসী ইসমাইল খালিক ও ফ্রান্স প্রবাসী সুশীল বণিক প্রমুখ।

এছাড়া ও অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক মামুন আহমেদ, দৈনিক খোলা কাগজের শ্রীমঙ্গল প্রতিনিধি তোফায়েল আহমেদ পাপ্পু, হৃদয়ে শ্রীমঙ্গলের সদস্য এস বি আলমগীর সেলিম, মিজানুর রহমান, সালেহ আহমেদ, পাপ্পু, নেপাল রায়, রুপক দত্ত, বেলাল আহমেদ, রুমেল আহমেদ ও মো: খালিকসহ হৃদয়ে শ্রীমঙ্গলের সকল সদস্যরা উপস্থিত ছিলেন।#