কুলাউড়ায় কুখ্যাত ডাকাত ইদ্রিস আলী আটক! কুলাউড়ায় কুখ্যাত ডাকাত ইদ্রিস আলী আটক! – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

কুলাউড়ায় কুখ্যাত ডাকাত ইদ্রিস আলী আটক!

  • শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০

আবদুল আহাদ ::

কুলাউড়া থানা পুলিশের সাড়াশি অভিযানে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য, কুখ্যাত ডাকাত ইদ্রিস আলীকে আটক করেছে পুলিশ। শুক্রবার (২৫ ডিসেম্বর) বিকালে পৌর শহরের উত্তর বাজার থেকে তাকে আটক করা হয়।

থানা সুত্রে জানা যায়, সিলেটের গোলাপগঞ্জ থানার পশ্চিম ভাদেশ্বর এলাকার মৃত কুতুব আলীর ছেলে ইদ্রিস আলীর বিরুদ্ধে সিলেটের বিভিন্ন থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে। এরমধ্যে দুটি মামলায় তার বিরুদ্ধে ১৩ বছরের কারাদণ্ডাদেশও রয়েছে। কিন্তু ইদ্রিস আলী বেশ-ভুশ এবং নাম পাল্টে বেশ দিন থেকে কুলাউড়ায় বসবাস করছে।

শুক্রবার গোপন সংবাদ পেয়ে কুলাউড়া থানার
অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায় এর দিক নির্দেশনায় এসআই মাসুদ আলম ভূঞা এবং এএসআই তপন দেব কুলাউড়া পৌর শহরের উত্তর বাজার এলাকায় অভিযান চালিয়ে আত্মগোপনে থাকা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য, কুখ্যাত ডাকাত ইদ্রিস আলীকে আটক করা হয়।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ডাকাত ইদ্রিস আলীর বিরুদ্ধে গোলাপগঞ্জ থানায় জিআর ১৯৯/২০১২ খ্রিঃ মামলায় ১০ বছরের সশ্রম কারাদন্ড এবং জিআর ১৫৭/১৩ (গোলাপগঞ্জ) মামলায় ০৩ বছরের সশ্রম কারাদন্ডাদেশ রয়েছে। এছাড়াও এই ইদ্রিস আলীর বিরুদ্ধে সিলেট বিভাগের বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলা তদন্তাধীন আছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews