- জাতীয়, ব্রেকিং নিউজ, সিলেট, স্লাইডার

বঙ্গবন্ধুকে নিয়ে সিলেটের সংসদ সদস্যের ভাইয়ের কটূক্তি

এইবেলা, সিলেট, ২১ নভেম্বর:: যুদ্ধাপরাধ মামলায় বিএনপি নেতা সালাহউদ্দিন কাদের চৌধুরীর ফাঁসির রায় হওয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটূক্তি করলেন সিলেট-২ (বিশ্বনাথ-বালাগঞ্জ-ওসমানীনগর) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ইয়াহইয়া চৌধুরী এহিয়ার ছোট ভাই স্বেচ্ছাসেবক দল নেতা সালমান চৌধুরী সাম্মী।

বিএনপি নেতা সালাহ উদ্দিন চৌধুরীর ফাঁসির রায়ের পর তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ক্রিণশট আপলোড দিয়ে এ দাবি জানান। তবে স্ক্রিণশটটি কার টাইমলাইন থেকে সাম্মি নিয়েছেন তা উল্লেখ করেননি।

আপলোড করা স্ক্রিণশটটিতে লিখা ছিল-‘বীর চট্টলাসহ সারা বাংলাদেশ এখন ফাঁসির মঞ্চ। যে আদালতে মিথ্যে মামলায় রায় ফাঁসি হয় আমি চাই সেই আদালতের কার্যক্রম চালু থাকুক। ১৯৭১ সালের ৩০ লক্ষ শহীদ একমাত্র শেখ মুজিবের স্বার্থের কারণে বলির পাঠা হয়েছিল তাই তাকে এই নারকীয় হত্যার জন্য কবর থেকে তুলে ৩০ লক্ষবার ফাঁসিতে ঝুলানো হবে এই আদালতের মাধ্যমে। ইনশাআল্লাহ। আল্লাহ তুমি মহান। আমাদের ধৈর্য্য ধরার তওফিক দান করো।’

এমন খবরে সিলেটের বিশ্বনাথে তোলপাড় সৃষ্টি হয়েছে। এনিয়ে এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মধ্যে কানাঘোষা করতে শুনা যাচ্ছে। ফুসে উঠেছেন মুক্তিযোদ্ধারও।

ব্যবসায়ী আমির মিয়া বলেন, লোক মূখে শুনেছি এমপির ভাই বঙ্গবন্ধুকে নিয়ে ফেইসবুকে কটুক্তি করেছেন।
উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক বাবুল আখতার বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে সাংসদের ভাই জাতির পিতা বঙ্গবন্ধুকে নিয়ে যে কটুক্তি করেছেন তার তীব্র নিন্দা জানাই।

এ ব্যাপারে স্বেচ্ছাসেবক দল নেতা সালমান চৌধুরী সাম্মীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়। তবে একটি সূত্র জানিয়েছে বর্তমানে তিনি যুক্তরাজ্যে অবস্থান করছেন।

রিপোর্ট-মোহাম্মদ আলী শিপন

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *