রাজনগরে ইউএনও’র স্বামীসহ ৩ জন করোনায় আক্রান্ত রাজনগরে ইউএনও’র স্বামীসহ ৩ জন করোনায় আক্রান্ত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু বড়লেখায় গণশুনানি : গ্রাহক হয়রানীর দায়ে পল্লীবিদ্যুত আজিমগঞ্জ কেন্দ্রের ইনচার্জকে বদলির নির্দেশ কমলগঞ্জে শমশেরনগরে রেললাইনের পাশে অবৈধ পশুর হাট কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক রফিকুর রহমানের সমর্থনে মতবিনিময় কুলাউড়ায় সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নেহার বেগমের মতবিনিময় বড়লেখায় প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির ঈদ পুর্নমিলনী

রাজনগরে ইউএনও’র স্বামীসহ ৩ জন করোনায় আক্রান্ত

  • মঙ্গলবার, ১৬ জুন, ২০২০

এইবেলা, রাজনগর ::

মৌলভীবাজারের রাজনগর উপজেলায় নতুন করে আরো ৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে একজন রাজনগর উপজেলা নির্বাহী কর্মকর্তার স্বামী। তিনি অগ্রণী ব্যাংকের উপজেলার মুন্সিবাজার শাখার প্রিন্সিপাল অফিসার হিসেবে কর্মরত। অন্য দু’জনের মধ্যে একজনের বাড়ী ফতেপুর ইউনিয়নের তুলাপুর গ্রামে ও অপর একজনের বাড়ী টেংরা ইউনিয়নের ইলাশপুর গ্রামে। মঙ্গলবার ১৬ জুন সকালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বর্ণালী দাশ এ তথ্য নিশ্চিত করেছেন। তবে তাদের নাম জানাতে রাজি হননি সংশ্লিষ্টরা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা পাল জানান, চলতি মাসের ৪ তারিখে তার স্বামী অগ্রণী ব্যাংকের সুনামগঞ্জের ছাতক শাখা থেকে বদলি হয়ে মুন্সিবাজার শাখায় যোগদান করেন। এসময় তিনি সর্দি ও জ্বরে ভোগায় যোগদানের পর থেকে আর কর্মস্থলে যাননি। পরে কোভিড টেস্টের জন্য নমুনা দেয়া হলে বুধবার তার স্বামী করোনা পজিটিভ বলে জানানো হয়। বর্তমানে তার জ্বর-সর্দি কমেছে।

উপজেলা হাসপাতাল সূত্রে জানা যায়, গত ৭ জুন তারা নমুনা দেন। নমুনা পরীক্ষা শেষে ১৬ জুন সকালে ঢাকা থেকে সিভিল সার্জন ডা. তাওহীদ আহমদকে জানানো হয় রাজনগর উপজেলার এই ৩ জন করোনা পজিটিভ। পরে সিভিল সার্জন মুঠোফোনে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বর্ণালী দাশকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে নির্দেশ দেন।

এদিকে এপর্যন্ত রাজনগর উপজেলা হাসপাতালে নমুনা দিয়ে ১৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন ও একজনের মৃত্যু হয়েছে। এপর্যন্ত সুস্থ হয়েছেন ৪ জন। আবার একজন রাজনগরে নমুনা দিয়ে শনাক্ত হলেও মৌলভীবাজার শহরে বসবাস করছেন। অন্যদিকে আরো ৩ জন ফেঞ্চুগঞ্জ ও বিয়ানিবাজার উপজেলায় নমুনা দিয়ে শনাক্ত হলেও তারা রাজনগর উপজেলায় বসবাস করছেন। সেই হিসাবে রাজনগরে বর্তমানে ১০ জন করোনা ভাইরাস আক্রান্ত রোগী বসবাস করছেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews