করোনা ভাইরাস আক্রমন থেকে সুস্থ হলেন আতাউর রহমান শামীম করোনা ভাইরাস আক্রমন থেকে সুস্থ হলেন আতাউর রহমান শামীম – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
জুড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী-সেরা ষ্টল দাতা হাবিবুর আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী

করোনা ভাইরাস আক্রমন থেকে সুস্থ হলেন আতাউর রহমান শামীম

  • রবিবার, ২১ জুন, ২০২০

এইবেলা ডেস্ক ::

বিশিষ্ট রাজনীতিক, আইনজীবি ও সামজসেবক অ্যাডভোকেট আতাউর রহমান শামীম দীর্ঘ ২০ দিন করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন। পবিত্র ঈদুল ফিতরের দিন থেকে তিনি জ্বন সর্দি কাশিতে আক্রান্ত হন। পরে করোনাভাইরাস নমুনা পরীক্ষায় ফলাফল পজিটিভ আসে। এরপর নথেকে তিনি হোম আইসোলেশনে ছিলেন।

গত ১৫ জুন তিনি ফের করোনা নমুনা পরীক্ষা করতে দেন। ১৬ জুন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে থেকে ফলাফর আসে করোনা নেগেটিভ। করোনাকালনি সময়ে তিনি ঢাকা পুলিশ লাইন হাসপাতালের ডাক্তারের তত্ত্বাবধানে চিকিৎসা গ্রহণ করেন।

সুস্থ হয়ে তিনি কুলাউড়াসহ মৌলভীবাজারবাসীর দোয়া চেয়েছেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews