রাজনগরে করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যক্তির দাফন সম্পন্ন রাজনগরে করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যক্তির দাফন সম্পন্ন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

রাজনগরে করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যক্তির দাফন সম্পন্ন

  • শনিবার, ১৮ জুলাই, ২০২০

এইবেলা, রাজনগর ::

মৌলভীবাজারের রাজনগর উপজেলার মুন্সিবাজার ইউপির ব্রাহ্মণগাঁও গ্রামের বাসিন্দা খালিছ আকন্দ করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরণ করেন। তার দফন কার্যক্রম সম্পন্ন করে তাকরীম ফিউনারেল ফাউন্ডেশনের সদস্যরা।

জানা যায়, শুক্রবার ১৭ জুলাই ব্রাহ্মণগাঁও গ্রামের বাসিন্দা খালিছ আকন্দ করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরণ করেন। পরে রাজনগর থানার অফিসার ইনচার্জ মো. আবুল হাসিমের নির্দেশনায় ও ৩নং মুন্সিবাজার ইউপির চেয়ারম্যান ছালিক আহমদের সার্বিক সহযোগিতায় সকাল ১১টায় মৃতের বাড়িতে উপস্থিত হয় তাকরীম ফিউনারেল ফাউন্ডেশনের সদস্যরা।

পরে দুপুর ২টায় জানাজা শেষে হযরত শাহ কাজী খন্দকার (রহ.) মাজার সংলগ্ন কবরস্থানে তাকে দাফন করা হয় বলে জানান তাকরীম ফিউনারেল ফাউন্ডেশনের সিনিয়র সদস্য মাওলানা মাহফুজুর রহমান।

তাকরীম ফিউনারেল ফাউন্ডেশনের সিনিয়র সদস্য মাওলানা মাহফুজুর রহমানের ইমামতিতে জানাজায় অংশ নেন ফাউন্ডেশনের টিম প্রধান সাইফুল ইসলাম জুনেদ, সহকারি টিম প্রধান এস এম কিবরিয়া, টিম সমন্বয়কারী সুমন আহমদ, সিনিয়র সদস্য আলমগীর আহমদ, মাওলানা হিফজুর রহমান, তোফায়েল আহমদ প্রমুখ। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews