ওসমানীনগরে ৮ বছরের শিশু ধর্ষণের শিকার : গ্রেফতার ১ ওসমানীনগরে ৮ বছরের শিশু ধর্ষণের শিকার : গ্রেফতার ১ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৫:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখা সরকারী কলেজে খন্ডকালিন প্রভাষক নিয়োগে অনিয়মের অভিযোগ জেলার শ্রেষ্ট সহকারী শিক্ষিকা বড়লেখার নাজমা বেগম জুড়ীতে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা বিনয় ব্যানার্জী সংবর্ধিত দুর্গাপূজা নির্বিঘ্ন করতে সরকার সকল ব্যবস্থা গ্রহণ করছে-পরিবেশমন্ত্রী তারকা পেসার ইবাদত চৌধুরী ও তার পরিবারকে হয়রানির অভিযোগ বড়লেখায় বিশ্ব নদী দিবসে র‌্যালি ও আলোচনা সভা বড়লেখায় ৬৭৮ পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার কুলাউড়ায় বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করলেন কেন্দ্রীয় ছাত্রলীগের উপ আপ্যায়ন সম্পাদক সঞ্জয় কুলাউড়ায় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা সঞ্জয় পাশী জয়কে সংবর্ধনা শ্রীমঙ্গলে চা শ্রমিকের রহস্যজনক মৃত্যু!

ওসমানীনগরে ৮ বছরের শিশু ধর্ষণের শিকার : গ্রেফতার ১

  • শুক্রবার, ২৪ জুলাই, ২০২০

এইবেলা, ওসমানীনগর ::

সিলেটের ওসমানীনগরে বিস্কুট ও ৫ টাকা প্রদানের লোভ দেখিয়ে ৮ বছরের এক শিশু কন্যাকে ধর্ষণ করেছে সাইফুল ইসলাম (২২) নামের এক তরুণ।  বৃহস্পতিবার বিকেলে উপজেলার গোয়ালাবাজার ইউপির কলারাই গ্রামে ঘটনাটি ঘটে। অভিযুক্ত সাইফুল কলারাই গ্রামের ধন মিয়ার ছেলে।

ধর্ষণের ঘটনায় নির্যাতিতা শিশু কন্যার পিতা বাদি হয়ে  শুক্রবার দুপুর দেড়টার দিকে ২জনকে আসামি করে ওসমানীনগর থানায় একটি (মামলা নং-০৯) দায়ের করেন। মামলায় সাইফুলকে প্রধান আসামি এবং ধর্ষণ করতে সাইফুলকে সহায়তার অভিযোগ এনে একই গ্রামের আব্দুল জব্বারের ১০ বছরের শিশু পুত্রকে ২ নং আসামি করা হয়। থানায় মামলা দায়েরের পর পর অভিযান চালিয়ে পুলিশ ছাইফুর রহমানকে (১০) গ্রেফতার করে। ঘটনার মূলহোতা পলাতক রয়েছে।

এদিকে গতকাল শুক্রবার সকালে ভিকটিম শিশুকে ডাক্তারি পরীক্ষার জন্য সিলেট ওসমানী হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার(ওসিসিও) প্রেরণ করে পুলিশ। গ্রেফতারকৃত শিশু ছাইফুরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত ওসি সুজিত কুমার চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উপজেলার গোয়ালাবাজার ইউপির কলারাই গ্রামের ৮ বছরের এক শিশু কন্যাকে একই গ্রামের পাশের বাড়ির ধন মিয়ার ছেলে সাইফুর রহমান অপর এক শিশু ছাইফুর রহমানের সহযোগীতায় বিস্কুট ও টাকার লোভ দেখিয়ে গত বৃহস্পতিবার বিকেলে ধর্ষকের নিজ বসত ঘরে নিয়ে ধর্ষণ করে। নির্যাতিতা শিশুর পিতা বাদি হয়ে ধর্ষণ মামলা করলে ধর্ষণে সহযোগীতাকারী শিশু ছাইফুরকে গ্রেফতার করা হয়। মামলার প্রধান আসামী সাইফুরকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews