বড়লেখায় মসজিদ পরিচালনা কমিটি নিয়ে হামলা : আহত ৫ বড়লেখায় মসজিদ পরিচালনা কমিটি নিয়ে হামলা : আহত ৫ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০২:২২ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখায় নবীন এগ্রো ফুডের ব্রাঞ্চ অফিস উদ্বোধন ও বর্ষপূর্তিতে দোয়া ওয়ার্কার্স পার্টির ঢাকা বিভাগীয় সমাবেশ সফল করার আহবান কমরেড মেননের আত্রাইয়ে শেখ রাসেল কম্পিউটার ল্যাবের ১৩টি ল্যাপটপ চুরি কমলগঞ্জে ধর্মীয় ভাবগাম্ভীর্যে বিদ্যা দেবীর আরাধনা নিয়োগ বাণিজ্য কমলগঞ্জে শিক্ষক নিয়োগের ফলাফর ৩ মাসেও প্রকাশ হয়নি কুলাউড়া প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের কম্বল বিতরণ করেন প্রটোকল অফিসার রাজু ভাতিজির বাল্য বিবাহে বাঁধা দেওয়ায় কাল হলো চাচার পরিবারের  আ.লীগ দেশটাকে লুটে শেষ করে দিয়েছ-নাসের রহমান কুড়িগ্রামে উদ্দীপনের উদ্যোগে প্রবীণ ও প্রতিবন্ধীদের স্বাস্থ্যসেবা অনুষ্ঠিত আত্রাইয়ে নিরাপত্তা নিশ্চিত করতে সিসি ক্যামেরা উদ্বোধন

বড়লেখায় মসজিদ পরিচালনা কমিটি নিয়ে হামলা : আহত ৫

  • রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০

এইবেলা, বড়লেখা প্রতিনিধি ::

বড়লেখা উপজেলার সোনাতুলা কেন্দ্রীয় জামে সমজিদের পরিচালনা জোরপূর্বক ছিনিয়ে নিতে ১০ ব্যক্তির নেতৃত্বে শুক্রবার বাদ জুম্মা পরিচালনা কমিটির সভাপতি মতিউর রহমান ও সদস্যদের ওপর হামলা চালানোর অভিযোগ পাওয়া গেছে। এসময় সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হন মসজিদ কমিটির সভাপতির ছেলে সৌদিআরব প্রবাসী ময়নুল ইসলাম, সাইদ হোসেন, ভাতিজা জাহেদ হোসেনসহ ৫ মুছল্লি। মসজিদের ভিতরে প্রবেশ করায় অন্যান্যরা সন্ত্রাসী হামলা থেকে রক্ষা পান। অবস্থা আশংকাজনক হওয়ায় আহত ময়নুল ইসলামকে শনিবার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। সন্ত্রাসী হামলার ঘটনায় মসজিদ কমিটির সভাপতি মতিউর রহমান ১১ জনের নাম উল্লেখ ও ২০-২২ ব্যক্তিকে অজ্ঞাত আসামী করে থানায় মামলা করেছেন।

মামলা ও এলাকাবাসী সুত্রে জানা গছে, প্রায় ২০ বছর ধরে উপজেলার সোনাতুলা কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতির দায়িত্ব পালন করছেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি মেম্বার মতিউর রহমান। শুক্রবার বাদ জুম্মা গ্রামের জয়নাল আবেদীন, সাব্বির আহমদ, বাবুল হোসেন, আব্দুল আজিজ, আব্দুল আলীম, ইমন আহমদ, জামাল হোসেন, আব্দুস সহিদ, ছায়েম আহমদের নেতৃত্বে ২০-২৫ ব্যক্তি সভাপতিকে মসজিদের হিসাবসহ সকল দায়িত্ব বুঝিয়ে দিতে জোর-জবরদস্তি শুরু করে। এর জেরে দেশিয় অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে সভাপতি মতিউর রহমান, তার ছেলে-ভাতিজাসহ কমিটির অন্যান্য সদস্যের ওপর সন্ত্রাসী হামলা চালায়। মসজিদে ঢুকে অনেকে রক্ষা পেলেও রক্তাক্ত জখম হন মতিউর রহমানের ছেলে সৌদিআরব প্রবাসী ময়নুল ইসলাম, সাইদ হোসেন, ভাতিজা জাহেদ হোসেনসহ ৫ মুছল্লি।

মসজিদ কমিটির সভাপতি মতিউর রহমান জানান, তিনি নির্বাচিত সভাপতি। তার মেয়াদ আরো ৩ মাস রয়েছে। মেয়াদ শেষে তিনি দায়িত্ব ছেড়ে দেয়ার কথা বলেছেন। কিন্তু এরই মধ্যে ওরা সন্ত্রাসী কায়দায় মসজিদের দায়িত্ব ছিনিয়ে নিতে তার ওপর হামলা চালায়। ভাগ্যক্রমে মসজিদে ঢুকে তিনি রক্ষা পান।

থানার এসআই শরীফ উদ্দিন মামলা হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে বেশকিছু আলামত জব্দ করেছে পুলিশ। গুরুতর আহত একজনকে ওসমানীতে পাঠানো হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews