1. admin@eibela.net : admin :
শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৭:৫১ অপরাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় পুলিশের সহযোগীতায় অসহায় মহিলাকে ঘর উপহার স্মরণ : রিয়াদুল জান্নাতে বাবাহারা এক এতিমের কান্না বড়লেখায় ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‌্যালি ও সভা বড়লেখায় ৫০ দুস্থ পরিবার পেলো পাকাঘর ও জমি মালিকানা দলিল কুলাউড়ায় তান্ত্রিকের তন্ত্রমন্ত্রে শিক্ষক নিয়োগ বাতিল কুলাউড়ায় জমিসহ ঘর পেয়ে উচ্ছ্বাসিত ১১০ পরিবার প্রেসক্লাব কুলাউড়া সভাপতি আজিজুল ইসলামের পিতার ১ম মৃত্যু বার্ষিকী পালিত আত্রাইয়ে তীব্র শৈত্য প্রবাহে বিপর্যস্ত জনজীবন কুলাউড়ায় এমপির পক্ষ থেকে ৭ শতাধিক দু:স্থ ব্যক্তির মাঝে কম্বল বিতরণ নাগেশ্বরী শিক্ষক কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের বার্ষিক সাধারণ সভা

বড়লেখায় ৫ দিনে ১০২ মামলায় ২৩ হাজার টাকা জরিমানা আদায়

  • শনিবার, ২৮ নভেম্বর, ২০২০
  • ৬৫ বার পড়া হয়েছে

এইবেলা, বড়লেখা ::

বড়লেখায় করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ প্রতিরোধে স্বাস্থ্যবিধি নিশ্চিতে কঠোর অবস্থান নিয়েছে উপজেলা প্রশাসন। গেল ৫ দিনে পৌরশহরের বিভিন্ন এলাকায় সাতটি অভিযান পরিচালনা করা হয়েছে। অভিযানে মাস্ক ছাড়া ঘোরাফেরা ও অন্যান্য স্বাস্থ্যবিধি অমান্যকারীদের বিরুদ্ধে ১০২টি মামলায় ২৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

এসব অভিযানে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরান ও সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নুসরাত লায়লা নীরা। অভিযানে প্রশাসনকে সর্বাত্মক সহায়তা করেছে বড়লেখা থানা পুলিশ। এদিকে মাস্কের ব্যবহার ও অন্যান্য স্বাস্থ্যবিধি নিশ্চিতের লক্ষ্যে অভিযান জোরদারের পাশাপাশি দন্ডের পরিমাণ বৃদ্ধি করা হবে বলে জানিয়েছে প্রশাসন।

জানা গেছে, করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ প্রতিরোধে বাধ্যতামূলক মাস্ক ব্যবহার ও অন্যান্য স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে পৌরশহরের বিভিন্ন এলাকায় অভিযান চালাচ্ছে প্রশাসন। প্রথমদিন ২২ নভেম্বর পৌরশহরে পৃথকভাবে দুটি অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালে মাস্ক ছাড়াই ঘোরাফেরায় ও অন্যান্য স্বাস্থ্যবিধি অমান্য করায় ৩৮টি মামলায় ৭ হাজার ৬০০ টাকা অর্থদন্ড প্রদান করা হয়। পাশাপাশি জনগণের মধ্যে মাস্কও বিতরণ করা হয়। দ্বিতীয় দিন ২৩ নভেম্বর ১৮টি মামলায় ৩ হাজার ৫০০ টাকা অর্থদন্ড, তৃতীয় দিন ২৪ নভেম্বর ১৭টি মামলায় ৩ হাজার ১০০ টাকা জরিমানা করা হয়। চতুর্থ দিন ২৫ নভেম্বর ১৭টি মামলায় ৫ হাজার ৫০০ টাকা এবং সর্বশেষ বৃহস্পতিবার (২৬ নভেম্বর) পঞ্চম দিনের অভিযানে ১২টি মামলায় ৩৩০০ টাকা অর্থদ- প্রদান করা হয়। এসব অভিযানে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরান ও সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নুসরাত লায়লা নীরা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরান বলেন, মাস্কের ব্যবহার ও অন্যান্য স্বাস্থ্যবিধি নিশ্চিতে গত ৫দিনে সাতটি অভিযান পরিচালনা করেছি। এসব অভিযানে ১০২টি মামলায় ২৩ হাজার টাকা অর্থদন্ড দেয়া হয়েছে। স্বাস্থ্যবিধি নিশ্চিতে প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে। যারা স্বাস্থ্যবিধি অমান্য করবে, তাদের বিরুদ্ধে প্রশাসন কঠোর ব্যবস্থা নেবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews