1. admin@eibela.net : admin :
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৭:২২ পূর্বাহ্ন

বড়লেখায় ২ মাদকসেবকের কারাদন্ড : মুচলেখায় মুক্ত কিশোর

  • বুধবার, ২ ডিসেম্বর, ২০২০
  • ৭২ বার পড়া হয়েছে

এইবেলা, বড়লেখা ::

বড়লেখায় মাদক সেবনকালে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাত ৯’টার দিকে পৌরসভার মুড়িগুল এলাকার একটি কলোনিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতে দু’জনকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। দন্ডপ্রাপ্তরা হলেন- রাজন আহমদ (৩৫) ও হোসেন আহমদ (৩০)। অপর মাদকসেবক অপ্রাপ্তবয়স্ক হওয়ায় মুচলেকায় পরিবারের জিম্মায় তাকে ছেড়ে দেন ভ্রাম্যমাণ আদালত।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরান। এসময় থানার এসআই সুব্রত কুমার দাস ও এসআই আবু সাঈদ প্রমুখ উপস্থিত ছিলেন।

পুলিশ জানায়, মঙ্গলবার রাতে মুড়িগুল এলাকার একটি কলোনিতে তিনজনের মদ পানের খবর পেয়ে সেখানে অভিযান চালায় পুলিশ। এসময় রাজন আহমদ ও হোসেন আহমদসহ তিনজনকে হাতেনাতে গ্রেফতার করে পুলিশ। পরে ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরান ভ্রাম্যমাণ আদালত বসিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ অনুযায়ী রাজন আহমদ ও হোসেন আহমদকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। তাদের মধ্যে মাদকসেবক কিশোরকে ভবিষ্যতে এধরনের কাজ করবে না মর্মে মুচলেকা আদায় করে তার পরিবারের জিম্মায় ছেড়ে দেয়া হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরান জানান, মাদকের বিরুদ্ধে উপজেলা প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews