আগামী নির্বাচন আ’লীগের অধীনে নয়-এম নাসের রহমান আগামী নির্বাচন আ’লীগের অধীনে নয়-এম নাসের রহমান – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১১:০৫ অপরাহ্ন

আগামী নির্বাচন আ’লীগের অধীনে নয়-এম নাসের রহমান

  • রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০
  • ২৫৪ বার পড়া হয়েছে

বড়লেখা উপজেলা বিএনপির কাউন্সিল

এইবেলা, বড়লেখা ::

প্রায় ১৭ বছর পর বড়লেখা উপজেলা বিএনপির দ্বিবার্ষিক সম্মেলন রোববার স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন জেলা বিএনপির সহ-সভাপতি নাসির উদ্দিন আহমদ মিঠু।

সম্মেলনে কাউন্সিলারদের সম্মতিতে বিএনপি নেতা আব্দুল হাফিজকে সভাপতি ও মুজিবুর রহমান খছরুকে সাধারণ সম্পাদক পুণঃনির্বাচিত করে উপজেলা বিএনপির দ্বিবার্ষিক কমিটি গঠিত হয়েছে।

কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রিয় বিএনপির নেতা, সাবেক অর্থমন্ত্রী মরহুম এম. সাইফুর রহমানের পুত্র জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য এম নাসের রহমান বলেন, বর্তমান দেশ পরিচালনাকারীদের সরকার বলা যায় না। ভুয়া ক্ষমতাধারী এক নায়ক নেত্রী দেশের সমস্থ গণতান্ত্রিক সিস্টেম নষ্ট করে দিয়েছে। ক্ষমতায় যেতে জনগণের ভোটের প্রয়োজন না পড়ার সব কৌশল পাকাপোক্ত করেছে। ব্যালটের ভোট চুরি এখন তাদের লজ্জায় ফেলে দেয় তাই ডিজিটাল ভোট চুরির জন্য বিশ্ব নিন্দিত অস্ত্র ইভিএম পদ্ধতি নিয়ে এসেছে। তিনি নেতাকর্মী ও গণতন্ত্রকামী দেশবাসীকে আশ্বস্থ করে বলেন, ঐক্যবদ্ধ থাকুন, আগামী সংসদ নির্বাচন আর আওয়ামী লীগের অধীনে নয়।

উপজেলা বিএনপির পুনঃনির্বাচিত সাধারণ সম্পাদক মুজিবুর রহমান খছরু ও সাবেক সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুস শহীদ খানের পরিচালনায় অুনষ্ঠিত কাউন্সিল সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সহসভাপতি ও সাবেক পৌরমেয়র ফয়জুল করিম ময়ুন, সহসভাপতি এমএ মুকিত, মোয়াজ্জেম হোসেন মাতুক, সাধারণ সম্পাদক ও সাবেক মৌলভীবাজার সদর উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, যুগ্ম সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম, আব্দুর রাকিব সাবু, সাংগঠনিক সম্পাদক মতিন বক্ত, কুলাউড়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সজল, জুড়ী উপজেলা উপজেলা বিএনপির সভাপতি দেওয়ান আইনুল হক মিনু, জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন উজ্জল, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক জিএম মোক্তাদির রাজু।

সম্মেলনে এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা বিএনপির পুনঃনির্বাচিত সভাপতি আব্দুল হাফিজ, পৌর বিএনপির সভাপতি ও পৌরসভা নির্বাচনের ধানের শীষের মেয়রপ্রার্থী আনোয়ারুল ইসলাম, জেলা যুবদলের সহ-সভাপতি সাইফুল ইসলাম খোকন, দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ডা. আইনুল ইসলাম, জুড়ী উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান চুনু, সুজানগর ইউনিয়ন বিএনপির সভাপতি ফখরুল ইসলাম শুনু, দক্ষিণ শাহবাজপুর ইউপি বিএনপির সভাপতি আব্দুল কুদ্দুছ স্বপন, দাসেরবাজার ইউপি বিএনপির সভাপতি নজরুল ইসলাম, বর্নি ইউপি বিএনপির সভাপতি সরওয়ার আহমদ, নিজ বাহাদুরপুর ইউপি বিএনপির সভাপতি মিছবাউল হক মিনু, উপজেলা শ্রমিক দলের সভাপতি নজরুল ইসলাম প্রমুখ।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews