বড়লেখা পৌরসভা নির্বাচন : আ’লীগ মেয়রপ্রার্থীর ৩৬ দফা ইশতেহার ঘোষণা বড়লেখা পৌরসভা নির্বাচন : আ’লীগ মেয়রপ্রার্থীর ৩৬ দফা ইশতেহার ঘোষণা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

বড়লেখা পৌরসভা নির্বাচন : আ’লীগ মেয়রপ্রার্থীর ৩৬ দফা ইশতেহার ঘোষণা

  • বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০

আব্দুর রব, বড়লেখা ::

বড়লেখা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আবুল ইমাম মো. কামরান চৌধুরী অসমাপ্ত কাজ সমাপ্ত করে পৌরসভাকে আধুনিক ও যুগোপযোগী একটি মডেল পৌরসভায় রূপান্তরের প্রত্যয়ে ৩৬ দফার নির্বাচনী ইশতেহার ঘোষণা করছেন।

বৃহস্পতিবার ২৪ ডিসেম্বর দুপুর পৌরসভা মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে তিনি এ নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন। এসময় তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।

পৌর আওয়ামী লীগের সভাপতি ও আওয়ামী লীগের পৌরসভা নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক আব্দুল আহাদের সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি লুৎফর রহমান চুন্নুর সঞ্চালনায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোয়েব আহমদ।

এসময় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক উপাধ্যক্ষ একেএম হেলাল উদ্দিন, দপ্তর সম্পাদক কবিরুজ্জামান চৌধুরী, জেলা পরিষদ সদস্য আবু আহমদ হামিদুর রহমান শিপলু, সংরক্ষিত মহিলা সদস্য জুবেদা ইকবাল, ইউপি চেয়ারম্যান সিরাজ উদ্দিন, প্রবাসী আওয়ামী লীগ নেতা ইমদাদুল ইসলাম সজল ছাড়াও পৌরসভার বিভিন্ন শ্রেণী পেশার নাগরিক, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগ সমর্থিত মেয়রপ্রার্থী কামরানের এবারের নির্বাচনী ইশতেহারে প্রাধান্য দেয়া প্রতিশ্রুতিগুলো হলো- পৌরসভা পর্যায়ে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের টেকসই উন্নয়ন অভীষ্ট লক্ষ্যমাত্রা বাস্তবায়ন, বড়লেখা পৌরসভাকে ‘ক’ শ্রেণিতে উন্নীত করা, পৌর ভবনের নিজস্ব জায়গার ব্যবস্থাসহ অত্যাধুনিক ভবন নির্মাণ, পৌর প্রশাসনের সকল ক্ষেত্রে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করা, দূর্নীতি, স্বজনপ্রীতি, সন্ত্রাস ও মাদকমুক্ত পৌরসভা সুনিশ্চিত করা, বিদ্যমান টেকসই উন্নয়ন ও নাগরিক সেবা বৃদ্ধির লক্ষ্যে সকল কার্যক্রম প্রযুক্তি নির্ভর ও ডিজিটালাইজেশন করা, মেয়রের সাথে পৌরবাসীর প্রত্যক্ষ যোগাযোগ ব্যবস্থাসহ নাগরিক সমস্যাদির অভিযোগ গ্রহণ ও সার্বক্ষণিক, তদারকির মাধ্যমে পৌরবাসীর সমস্যাদি সমাধান করা; এ লক্ষ্যে সার্বক্ষণিক যোগাযোগের জন্য হটলাইন চালু করা, পৌরবাসীর সামগ্রিক নিরাপত্তা বিধান, চুরি, ডাকাতি রোধ ও শান্তি শৃঙ্খলা রক্ষার্থে কমিউনিটি পুলিশিং ব্যবস্থাসহ বড়লেখা বাজার ও অন্যান্য গুরুত্বপূর্ণ স্থান সিসি ক্যামেরার আওতায় আনা, সকল প্রকার পৌরকর যৌক্তিক ও সহনশীল পর্যায়ে রাখা, ওয়ার্ড কাউন্সিলরগণের মাধ্যমে পৌরসভার সকল উন্নয়নমূলক কাজ ও সেবা বিকেন্দ্রীকরণ।

৩৬ দফা ইশতেহার ঘোষণাকালে মেয়র প্রার্থী আবুল ইমাম মো. কামরান চৌধুরী বলেন, ‘আমার ঘোষিত ইশতেহারই শেষ কথা নয়। নির্বাচিত হলে সময়ের প্রয়োজনে যখন যা দরকার তা করতে প্রতিশ্রুতিবদ্ধ। স্বচ্ছতা, জবাবদিহিতা, নাগরিক অধিকার ও নাগরিক সেবার বিষয়ে কখনও আপস করবেন না।

পশ্চাৎপদতা নয়, সব সময় আমার ভাবনা ও পরিকল্পনা থাকবে যুগোপযোগী ও আধুনিক। বড়লেখা পৌরসভাকে বাংলাদেশের একটি মডেল পৌরসভায় রূপান্তরিত করব’।

আগামী সোমবার (২৮ ডিসেম্বর) বড়লেখা পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। পৌরসভায় ভোটার ১৫ হাজার ৪৪৩ জন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews