1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০২:১০ পূর্বাহ্ন

কোয়াব কাপ ক্রিকেট ফাইনালে হোসেনপুর ফ্রেন্ডস ক্লাবের হয়ে মাঠ মাতাবেন সাব্বির

  • শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ১০৮ বার পড়া হয়েছে

এইবেলা, কুলাউড়া ::

ক্রিকেট ওয়েলফেয়ার এসোসিয়েশন অব বাংলাদেশ কুলাউড়া আয়োজিত কোয়াব কাপ ক্রিকেট টুর্নামেন্টর ফাইনালে হোসেনপুর ফ্রেন্ডস ক্লাবের হয়ে মাঠ মাতাবেন জাতীয় দলের তারকা ক্রিকেটার সাব্বির রহমান। ফাইনাল ম্যাচটি ২৭ ফেব্রুয়ারি শনিবার সকাল ১০ টার সময় কুলাউড়ার মিটিপুর ক্রিকেট পার্কে অনুষ্ঠিত হবে। শক্তিশালী হোসেনপুর ফ্রেন্ডস ক্লাবের মুখোমুখি হবে আনবিটেন কুলাউড়া।

 সাব্বির রহমান হোসেনপুর ফ্রেন্ডস ক্লাবের হয়ে খেলতে আসছেন তা ক্লাবের সভাপতি আহসানুজ্জামান রাসেল নিশ্চিত করেছেন ও সেই সাথে তিনি হোসেনপুর ফ্রেন্ডসক্লাবের পক্ষ থেকে সবাইকে খেলা দেখার আমন্ত্রণ জানিয়েছেন।

তাছাড়াও ঐতিহ্যবাহী কাদিপুর ইউনিয়নের হোসেনপুর গ্রামের স্বনামধন্য পরিবারের কৃতি সন্তান বাংলাদেশের বিশিষ্ট শিল্পপতি ইস্ট কোস্ট গ্রুপের চেয়ারম্যান আজম জে চৌধুরীর সুযোগ্য উত্তরসূরী ইস্ট কোস্ট গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর  তানজিল চৌধুরী ফাইনালের স্পন্সর হিসেবে হোসেনপুর ফ্রেন্ডস ক্লাবকে ১৫০,০০০ টাকা দেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন।

উল্লেখ্য উক্ত ফাইনালকে কেন্দ্র করে কুলাউড়ার প্রতিটি ক্রিকেট প্রেমীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে । বিশেষ করে হোসেনপুর গ্রাম তথা পুরো কাদিপুর ইউনিয়নের মানুষ অধীর আগ্রহে ম্যাচটির জন্য অপেক্ষা করছে ।

খেলাটি সরাসরি সম্প্রচার করবে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল এইবেলা।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews