রাজনগরে ফ্রি মেডিকেল ক্যাম্পে সেবা নিলেন ৩ শতাধিক মানুষ রাজনগরে ফ্রি মেডিকেল ক্যাম্পে সেবা নিলেন ৩ শতাধিক মানুষ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৬:২৪ পূর্বাহ্ন

রাজনগরে ফ্রি মেডিকেল ক্যাম্পে সেবা নিলেন ৩ শতাধিক মানুষ

  • বুধবার, ২৪ মার্চ, ২০২১
  • ১০৭ বার পড়া হয়েছে

রাজনগর প্রতিনিধি ::

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে অগ্রণী দুয়ার ব্যাংকের দেশব্যাপী কর্মসূচির আওতায় রাজনগর উপজেলার মনসুরনগর ইউনিয়নে মঙ্গলবার ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। অগ্রণী ব্যাংক চৌধুরীবাজার এজেন্ট ব্যাংকিং শাখার উদ্যোগে ইউনিয়নের দক্ষিণ বানারাই পয়েন্টে অনুষ্ঠিত এ ক্যাম্পে ৪-৫ গ্রামের অন্তত ৩ শতাধিক মানুষ প্রাথমিক চিকিৎসাসেবা পেয়েছেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বর্ণালী দাসের নেতৃত্বাধীন ৪ সদস্যের মেডিকেল টিম পরিচালিত ক্যাম্পের সার্বিক সহযোগিতায় ছিল রাজনগর ডায়াগনস্টিক অ্যান্ড কনসালটেশন সেন্টার। সাবেক ইউপি সদস্য খিজির মিয়ার সভাপতিত্বে এবং সাংবাদিক আহমদ-উর রহমান ইমরান ও চৌধুরীবাজার অগ্রণী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার কর্মকর্তা মিফতাউর রহমান নাহিদের যৌথ সঞ্চালনায় ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অগ্রণী ব্যাংক মৌলভীবাজার শাখার ম্যানেজার, সিনিয়র প্রিন্সিপাল অফিসার মো. লুৎফুল মজিদ এবং অগ্রণী দুয়ার ব্যাংকের সিলেট বিভাগীয় কর্মকর্তা মোসাদ্দেক হোসেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. উম্মে হাবিবা আক্তার, ডা. মো. শাহিন ভূঁইয়া ও মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালের মেডিকেল অফিসার টমাস দে টিটু, মহলাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খালিছউর রহমান, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবদুর রহমান সোহেল, রাজনগর ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক মনসুর আহমদ, অগ্রণী ব্যাংকের চৌধুরীবাজার এজেন্ট ব্যাংকিং শাখার পরিচালক মিছবাহুর রহমান এবং স্বপ্নের ঢেউ ফাউন্ডেশনের উপজেলা সভাপতি তৌফিক আলম নাইম প্রমুখ।

অনুষ্ঠানে ডা. বর্ণালী দাস বলেন, চিকিৎসা সকল নাগরিকের সাংবিধানিক অধিকার। সরকার নাগরিক অধিকার বাস্তবায়নে জেলা-উপজেলা এমন কি কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে জনগণের দোরগোড়ায় চিকিৎসাসেবা পৌঁছে দিতে বদ্ধপরিকর। বৈশ্বিক মহামারি করোনার এই কঠিন সময়ে সবাইকে মাস্ক পরিধানের অভ্যাস গড়ে তোলার আহ্বান জানান তিনি।

আয়োজকদের ধন্যবাদ জানিয়ে তিনি আরো বলেন, কমিউনিটি তথা কর্পোরেট সোশ্যাল রেসপনসিবিলিটির আওতায় ব্যাংকটি যে কার্যক্রম পরিচালনা করছে বিশেষ করে চিকিৎসাসেবায় তা সত্যিই প্রশংসনীয়। উল্লেখ্য, নারীদের জন্য নারী চিকিৎসকের ব্যবস্থা রাখা ছাড়াও এই মেডিকেল ক্যাম্পে ব্লাড গ্রুপিংয়ের বিশেষ আয়োজন ছিল।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews