১২ দিন পর দেশে এলো ফ্রান্স প্রবাসীর লাশ ১২ দিন পর দেশে এলো ফ্রান্স প্রবাসীর লাশ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন
শিরোনাম :
কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি জুড়ীতে চালঘেষা বিদ্যুৎ লাইন শেষ করে দিল একটি পরিবার, অগ্নিদগ্ধ শিশু হাসপাতালে কাতরাচ্ছে বিজিবি শ্রীমঙ্গলের পক্ষ থেকে ৩শ পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ

১২ দিন পর দেশে এলো ফ্রান্স প্রবাসীর লাশ

  • রবিবার, ১৬ মে, ২০২১

জুড়ী প্রতিনিধি::

ফান্সের প্যারিসে মোটরসাইকেল দূর্ঘটনায় মৌলভীবাজারের জুড়ীর রুমেল আহমদ মারা যাওয়ার ১২ দিন পর দেশে ফিরল তার লাশ। ১৬ মে রবিবার ভোরে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তার লাশ আসলে পরিবারের সদস্যরা রিসিভ করেন। বিকাল ৫.৩০ মিনিটে স্থানীয় বিশ্বনাথ পুর ঈদগাহ মাঠে জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, উপজেলার জায়ফরনগর ইউনিয়নের কালিনগর গ্রামের আব্দুস সহিদ এর জেষ্ঠ্যপুত্র রুমেল আহমদ (৩০) প্রায় ১২ বছর আগে লন্ডন যান। সেখানে থেকে স্থায়ীভাবে বসবাসের জন্য তিনি ফান্স চলে যান। সেখানে একটি কোম্পানীতে অনলাইন ডেলিভারী দেওয়ার কাজ করতেন।

৪এপ্রিল প্যারিস সময় ১ টার দিকে প্যারিস মেট্রোকির্মি এলাকায় ডেলিভারি দিতে গিয়ে ট্রাকের নিচে পড়ে দূর্ঘটনায় নিহত হোন। বাংলাদেশ সময় রাত ১২ টার দিকে পুলিশ সেখানে অবস্থানরত বাংলাদেশীদের কে খবর দিলে তারা নিহতের বাড়িতে যোগাযোগ করেন। এর পর থেকে ফান্সের প্রবাসী এবং নিহতের পরিবার সহ এলাকায় চলছে শোকের মাতম।

নিহত রুমেল আহমদ এর নিকটবর্তী ফ্রান্স প্রবাসী আব্দুলাহ আল তারেক জানান, পুলিশ আমাদের খবর দিলে আমরা বাংলাদেশ সময় সকাল ৫ টায় হাসপাতালে উনার লাশ দেখি। দেশে পাঠানোর ব্যবস্থার জন্য লাশ হাসাপাতালে রাখা ছিল এতদিন।

জানাযার নামাজের পূর্বে বক্তব্য রাখেন জুড়ী উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক, ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক এস এম জাকির হোসাইন, জায়ফর নগর ইউনিয়নের চেয়ারম্যান হাজী মাছুম রেজা প্রমুখ।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews