ইসরাইলের হামলা বিশ্ব মানবতার হত্যার সামিল- সুলতান মনসুর ইসরাইলের হামলা বিশ্ব মানবতার হত্যার সামিল- সুলতান মনসুর – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

ইসরাইলের হামলা বিশ্ব মানবতার হত্যার সামিল- সুলতান মনসুর

  • সোমবার, ১৭ মে, ২০২১
এইবেলা, কুলাউড়া ::
ডাকসুর সাবেক ভিপি সুলতান মো. মনসুর আহমদ এমপি বলেছেন, ফিলিস্তিনের উপর ইসরাইলের হামলা বিশ্ব মানবতার হত্যার সামিল।
তিনি নিজের ফেসবুক একাউন্টে জানান, পবিত্র রমজানে, শবে কদরে, জুমাতুল বিদা, পবিত্র ঈদুল ফিতরের দিনসহ এখনো ফিলিস্তিনিদের ওপর ইসরাইলের ন্যক্কারজনক যে নৃশংস হামলা চলছে তার বিরুদ্ধে ঘৃণা প্রকাশ করার ভাষা আমার জানা নেই। এই হামলায় বিশ্ব মানবাধিকার প্রশ্নের সসম্মুখীন।
শান্তি প্রিয় মানুষের উপর ইসরাইলের এই বর্বরোচিত হামলা বিশ্বের মুসলমানের অনুভূতিতে চরম আঘাত করেছে। মানবতাবাদী যেকোনো ধর্মের মানুষের মনে এই অমানবিক হামলা কষ্ট দিয়েছে।আমাদের স্মরণ রাখা ভালো জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইয়াসির আরাফাতের নেতৃত্বে চলমান স্বাধীন ফিলিস্তিনি ভূখন্ডের আন্দোলনের পক্ষে ছিলেন। এবং মহান মুক্তিযুদ্ধে ফিলিস্তিন আমাদের পক্ষে ছিল। আর তাই ইসরাইলের দখলদারি থেকে ফিলিস্তিনকে মুক্ত করে ফিলিস্তিনিদের স্বাধীন রাষ্ট্র প্রতিষ্ঠার জন্য জাতিসংঘ, ওআইসি, ইউরোপীয় ইউনিয়নসহ আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি উদাত্ত আহ্বান জানাচ্ছি।
তাদের এই ন্যাক্কারজনক হামলায় পবিত্র আল-আকসা মসজিদ শুধু অপবিত্র হয়নি, অপবিত্র হয়েছে সকল ধর্মের তীর্থ স্থান। আমি সকল বিবেকবান মানুষকে স্বাধীন ও সার্বভৌম ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার আন্দোলনে ফিলিস্তিনের পক্ষে অবস্থান নেয়ার অনুরোধ জানাচ্ছি। আল্লাহ আমাদের সহায় হোন।
জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, জয় হোক ফিলিস্তিনের আপামর জনগণের।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews