ইসরাইলের হামলা বিশ্ব মানবতার হত্যার সামিল- সুলতান মনসুর ইসরাইলের হামলা বিশ্ব মানবতার হত্যার সামিল- সুলতান মনসুর – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ১২:০৬ পূর্বাহ্ন

ইসরাইলের হামলা বিশ্ব মানবতার হত্যার সামিল- সুলতান মনসুর

  • সোমবার, ১৭ মে, ২০২১
  • ১৪৯ বার পড়া হয়েছে
এইবেলা, কুলাউড়া ::
ডাকসুর সাবেক ভিপি সুলতান মো. মনসুর আহমদ এমপি বলেছেন, ফিলিস্তিনের উপর ইসরাইলের হামলা বিশ্ব মানবতার হত্যার সামিল।
তিনি নিজের ফেসবুক একাউন্টে জানান, পবিত্র রমজানে, শবে কদরে, জুমাতুল বিদা, পবিত্র ঈদুল ফিতরের দিনসহ এখনো ফিলিস্তিনিদের ওপর ইসরাইলের ন্যক্কারজনক যে নৃশংস হামলা চলছে তার বিরুদ্ধে ঘৃণা প্রকাশ করার ভাষা আমার জানা নেই। এই হামলায় বিশ্ব মানবাধিকার প্রশ্নের সসম্মুখীন।
শান্তি প্রিয় মানুষের উপর ইসরাইলের এই বর্বরোচিত হামলা বিশ্বের মুসলমানের অনুভূতিতে চরম আঘাত করেছে। মানবতাবাদী যেকোনো ধর্মের মানুষের মনে এই অমানবিক হামলা কষ্ট দিয়েছে।আমাদের স্মরণ রাখা ভালো জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইয়াসির আরাফাতের নেতৃত্বে চলমান স্বাধীন ফিলিস্তিনি ভূখন্ডের আন্দোলনের পক্ষে ছিলেন। এবং মহান মুক্তিযুদ্ধে ফিলিস্তিন আমাদের পক্ষে ছিল। আর তাই ইসরাইলের দখলদারি থেকে ফিলিস্তিনকে মুক্ত করে ফিলিস্তিনিদের স্বাধীন রাষ্ট্র প্রতিষ্ঠার জন্য জাতিসংঘ, ওআইসি, ইউরোপীয় ইউনিয়নসহ আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি উদাত্ত আহ্বান জানাচ্ছি।
তাদের এই ন্যাক্কারজনক হামলায় পবিত্র আল-আকসা মসজিদ শুধু অপবিত্র হয়নি, অপবিত্র হয়েছে সকল ধর্মের তীর্থ স্থান। আমি সকল বিবেকবান মানুষকে স্বাধীন ও সার্বভৌম ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার আন্দোলনে ফিলিস্তিনের পক্ষে অবস্থান নেয়ার অনুরোধ জানাচ্ছি। আল্লাহ আমাদের সহায় হোন।
জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, জয় হোক ফিলিস্তিনের আপামর জনগণের।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews