গাঁজাসহ ৩ মাদক কারবারী গ্রেফতার গাঁজাসহ ৩ মাদক কারবারী গ্রেফতার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ০১ জুন ২০২৩, ১২:১২ অপরাহ্ন
শিরোনাম :
কমলগঞ্জে ৪ ছাগল চোর জনতার হাত আটক কমলগঞ্জে দিনব্যাপী বিনামূল্যে চক্ষুশিবির অনুষ্ঠিত বড়লেখায় বিশ্ব তামাকমুক্ত দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা ওসমানীনগরে ইয়াবাসহ ২মাদক ব্যবসায়ী গ্রেফতার লাউয়াছড়ায় বন্যপ্রাণী ঠেকাতে বৈদ্যুতিক ফাঁদ : চা শ্রমিকের মৃত্যু ফুলবাড়ীতে গঙ্গাপূজা ও দশহরা মেলফুলবাড়ীতে গঙ্গাপূজা ও দশহরা মেলা ফুলবাড়ী সীমান্তে ভারতীয় বিএসএফের রাবার বুলেটে এক বাংলাদেশী গুরুতর আহত হয়েছেন। জুড়ীতে বিধবা বৃদ্ধার কাছে চাঁদা দাবি- এক আসামী কারাগারে ওসমানীনগরে প্রেমিকার প্রতারণা : প্রবাসী যুবকের আত্মহত্যার অভিযোগে থানায় মামলা আয়াকে দিয়ে মিথ্যা মামলা : মাদ্রাসার সভাপতি-সুপারের বিরুদ্ধে আদালতে প্রতিবেদন দাখিল

গাঁজাসহ ৩ মাদক কারবারী গ্রেফতার

  • বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১

বড়লেখা প্রতিনিধি ::

বড়লেখায় ৫ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাত ন’টার দিকে পৌরসভার পানিধার এলাকায় অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেফতার করে। এসময় গাঁজা পরিবহনে ব্যবহৃত একটি সিএনজি চালিত অটোরিকশা পুলিশ জব্দ করেছে। বৃহস্পতিবার বিকেলে গ্রেফতারদের কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতাররা হচ্ছে- উপজেলার সদর ইউনিয়নের ডিমাই গ্রামের আব্দুস সালামের ছেলে কামাল আহমদ (২৫), আব্দুস সবুরের ছেলে জাহিদ আহমদ (১৯) ও মৃত নূর উদ্দিনের ছেলে মিজানুর রহমান (১৯)।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত ন’টার দিকে পৌরসভার পানিধার এলাকায় থানার এসআই জাহেদ আহমদের নেতৃত্বে এএসআই আব্দুর রহিমসহ একদল পুলিশ অভিযান চালায়। অভিযানের সময় সিএনজি চালিত অটোরিকশা তল্লাশি করে ৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসময় মাদক কারবারি কামাল আহমদ, জাহিদ আহমদ ও মিজানুর রহমানকে গ্রেফতার ও অটোরিকশা জব্দ করা হয়।

থানার ওসি জাহাঙ্গীর হোসেন সরদার গাঁজাসহ ৩ যুবককে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার আদালতের মাধ্যমে এদের কারাগারে পাঠানো হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews