বড়লেখায় কালো টাকায় ‘নৌকা’ বিক্রির অভিযোগ বড়লেখায় কালো টাকায় ‘নৌকা’ বিক্রির অভিযোগ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০২:৫৬ পূর্বাহ্ন

বড়লেখায় কালো টাকায় ‘নৌকা’ বিক্রির অভিযোগ

  • বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১

বড়লেখা প্রতিনিধি ::

বড়লেখা উপজেলার দাসেরবাজার ইউনিয়নে কালো টাকায় ‘নৌকা’ বিক্রির অভিযোগ উঠেছে। আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত চেয়ারম্যান প্রার্থী মাহতাব উদ্দিন মাতাই নিজের আইডি থেকে মঙ্গলবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে এ অভিযোগ সম্বলিত মন্তব্য পোষ্ট করেছেন। এতে তিনি আওয়ামী লীগের ‘বিদ্রোহী প্রার্থী’ হিসেবে নির্বাচনে অংশগ্রহণের ইঙ্গিতও দিয়েছেন।

আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত চেয়ারম্যান প্রার্থী মাহতাব উদ্দিন মাতাই তার ফেসবুক আইডিতে দাসেরবাজার ইউনিয়ন বাসীকে উদ্দেশ্য করে লিখেছেন, বিগত দিনে দাসেরবাজার ইউনিয়নের চেয়ারম্যান ছিলাম। গত নির্বাচনে আওয়ামী লীগের একজন মনোনয়ন প্রত্যাশী ছিলাম। কিন্তু নৌকা প্রতীক না পাওয়ায় মাননীয় মন্ত্রী মহোদয় এবং উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দের সম্মতিতে তাদের সম্মান দিয়ে আমি নির্বাচন থেকে সরে দাঁড়াই। অওয়ামী লীগের রাজনীতি করে জীবনের বেশিরভাগ সময় এই দলের জন্য কাজ করে গেছি কিন্তু বর্তমান নির্বাচনে আমি নৌকার মনোনয়ন প্রত্যাশী ছিলাম, কিন্তু কালো টাকার বিনিময়ে নৌকা বিক্রি করা হয়েছে। বিগত দিনে যেভাবে এই দাসেরবাজার ইউনিয়নবাসীর খাদিম হয়ে কাজ করেছিলাম ভবিষ্যতে আপনাদের খাদিম হয়ে কাজ করে যাব।

এব্যাপারে মাহতাব উদ্দিন মাতাই জানান, ২০১৬ সালের নির্বাচনে তিনি রাণিং চেয়ারম্যান ছিলেন। উপজেলা আওয়ামী লীগের সিদ্ধান্তকে সম্মান দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ান। সিনিয়র নেতারা তাকে নিশ্চয়তা দিয়েছিলেন আগামী নির্বাচনে দলীয় মনোনয়ন দিবেন। কিন্ত এখন আমার সাথে ঠিক তার উল্টো আচরণ করা হলো। টাকার বিনিময়ে বঙ্গবন্ধুর ‘নৌকা’ প্রতীকটি বিক্রি করা হয়েছে। তবে তিনি জনগণ থেকে বিচ্ছিন্ন হচ্ছেন না।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews