বড়লেখায় হয়রানী বন্ধ ও নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের দাবীতে স্মারকলিপি বড়লেখায় হয়রানী বন্ধ ও নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের দাবীতে স্মারকলিপি – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

বড়লেখায় হয়রানী বন্ধ ও নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের দাবীতে স্মারকলিপি

  • সোমবার, ২৫ এপ্রিল, ২০২২

এইবেলা, প্রতিনিধি ::

বড়লেখায় পল্লীবিদ্যুতের স্বেচ্ছাচারিতা ও হয়রানী বন্ধ এবং নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের দাবীতে সম্মিলিত নাগরিক সমাজ জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান করেছেন। রোববার বিকেলে বড়লেখা উপজেলা নির্বাহী অফিসারের নিকট স্মারকলিপি প্রদান করেন সম্মিলিত নাগরিক সমাজের আহŸায়ক এএইচএম আশরাফ উদ্দিন বাঁধনসহ সংগঠনের নেতৃবৃন্দ।

স্মারকলিপির অনুলিপি প্রদান করা হয়েছে বড়লেখা উপজেলা পরিষদ চেয়ারম্যান, ইউএনও, পৌরমেয়র ও প্রেসক্লাবকে।

স্মারকলিপিতে সম্মিলিত নাগরিক সমাজের নেতৃবৃন্দ উল্লেখ করেন পল্লীবিদ্যুতের আওতাধীন বড়লেখার গ্রাহকগণ বেশ কিছুদিন যাবৎ মারাত্মক বিদ্যুৎ বিভ্রাটের শিকার হচ্ছেন। বিশেষ করে যখন তখন বিদ্যুৎ বন্ধ, বিদ্যুতের ঘাটতি না থাকা স্বত্তেও মাত্রাতিরিক্ত লোডশেডিং, ভুতুড়ে বিদ্যুৎ বিল প্রদানসহ নানা গ্রাহক হয়রানী পল্লীবিদ্যুতের নিত্যনৈমিত্তিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। এতে সাধারণ গ্রাহক, মুসল্লি, ব্যবসায়ী ও শিক্ষার্থীরা ক্ষতিগ্রস্থ হচ্ছেন। অত্র এলাকার বিদ্যুৎ গ্রাহকদের সমস্যা নিরসনে কার্যকর ব্যবস্থা নিতে সম্মিলিত নাগরিক সমাজের নেতৃবৃন্দ জেলা প্রশাসকের প্রতি উদাত্ত আহ্বান জানান।

স্মারকলিপি প্রদানকালে সম্মিলিত নাগরিক সমাজের আহ্বায়ক ছাড়াও উপস্থিত ছিলেন সদস্য সচিব বদরুল ইসলাম মনু, যুগ্ম আহ্বায়ক সাইফুল আলম রাসেল, মোহাম্মদ হানিফ পারভেজ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews