জুড়ীতে ভোক্তার অভিযান : ২ হাসপাতাল গুনল ৫০ হাজার টাকা জুড়ীতে ভোক্তার অভিযান : ২ হাসপাতাল গুনল ৫০ হাজার টাকা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৪০ অপরাহ্ন
শিরোনাম :
লন্ডনে বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে নেতৃবৃন্দের সাথে ব্যবসায়ি সাইদুল ইসলামের মতবিনিময় জুড়ীতে স্থলবন্দর চালুর সম্ভাব্যতা যাচাইয়ে মন্ত্রণালয়ের প্রতিনিধি দলের এলাকা পরিদর্শন বড়লেখা সরকারি কলেজের অধ্যক্ষ নিয়াজ উদ্দীন কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলাউড়ায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৩ জনকে জরিমানা জুড়ীতে গাড়ি থামিয়ে বড়লেখার এক প্রবাসি ব্যবসায়িকে মারধর, টাকা লুট : থানায় মামলা কুলাউড়ায় আদালতের নির্দেশ অমান্য করেপাকা ঘর নির্মাণের অভিযোগ : বনবিভাগ- খাসিয়াদের মধ্যে উত্তেজনা উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪: কমলগঞ্জে চেয়ারম্যান পদে ৪ জনসহ মোট ১১ প্রার্থীর মনোনয়ন জমা কুড়িগ্রামে আপন চাচির বটির কোপে ২ বছরের শিশুর মাথা বিচ্ছিন্ন কুলাউড়ায় মোঃ আব্দুল মতিন স্যার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত কুলাউড়ায় ২ টি প্রতিষ্ঠানকে ২৫ হাজার টাকা জরিমানা

জুড়ীতে ভোক্তার অভিযান : ২ হাসপাতাল গুনল ৫০ হাজার টাকা

  • সোমবার, ৩০ মে, ২০২২

এইবেলা, জুড়ী ::

জুড়ীতে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে দুটি হাসপাতালকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলার বিভিন্ন হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করেন জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর এবং উপজেলা স্বাস্থ্য বিভাগ। উক্ত অভিযানে নেতৃত্বে দেন জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আল-আমিন। অভিযানে র‌্যাব-৯ ফোর্সের সদস্যগণ সহযোগিতা করেন। এ সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনাকর্মকর্তা ডা. সমরজিৎ সিংহ, আবাসিক মেডিকেল অফিসার ডা. প্রদীপ কুমার বিশ্বাস ও মেডিকেল অফিসার সৈয়দ আরিফ উপস্থিত ছিলেন।

উক্ত অভিযানে জুড়ী আধুনিক হাসপাতালের অপারেশন থিয়েটার ও ফার্মেসীতে মেয়াদ উত্তীর্ণ ওষুধ পাওয়ায় ৪০ হাজার টাকা জরিমানা আরোপ করে তা আদায় করা হয়। এছাড়া বদরউদ্দিন জেনারেল হাসপাতালে নিয়ম বহির্ভূতভাবে রোগিদের কাছ থেকে ভ্যাট আদায়ের দায়ে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। জুড়ী ল্যাব এইড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের সকল কাগজপত্র সঠিক থাকায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের পক্ষ থেকে এ ডায়াগনস্টিক সেন্টার কর্তৃপক্ষকে ধন্যবাদ জানানো হয়।

জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণঅধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল-আমিন বলেন, প্রাইভেট হাসপাতালে অনিয়ম ও সেবার মান উন্নয়নে কাজ করছে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর। অপারেশন থিয়েটার ও ফার্মেসীতে মেয়াদ উত্তীর্ণ ওষুধ রাখা এবং নিয়ম বহির্ভূতভাবে রোগিদের কাছ থেকে ভ্যাট আদায় করায় আজকের অভিযানে ২টি হাসপাতালকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews