বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় যুগ্ন সম্পাদক নির্বাচিত হলেন কুলাউড়ার প্রিন্স বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় যুগ্ন সম্পাদক নির্বাচিত হলেন কুলাউড়ার প্রিন্স – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
লন্ডনে বড়লেখা ফাউন্ডেশন ইউ.কে নেতৃবৃন্দের সাথে ব্যবসায়ি সাইদুল ইসলামের মতবিনিময় জুড়ীতে স্থলবন্দর চালুর সম্ভাব্যতা যাচাইয়ে মন্ত্রণালয়ের প্রতিনিধি দলের এলাকা পরিদর্শন বড়লেখা সরকারি কলেজের অধ্যক্ষ নিয়াজ উদ্দীন কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলাউড়ায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৩ জনকে জরিমানা জুড়ীতে গাড়ি থামিয়ে বড়লেখার এক প্রবাসি ব্যবসায়িকে মারধর, টাকা লুট : থানায় মামলা কুলাউড়ায় আদালতের নির্দেশ অমান্য করেপাকা ঘর নির্মাণের অভিযোগ : বনবিভাগ- খাসিয়াদের মধ্যে উত্তেজনা উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪: কমলগঞ্জে চেয়ারম্যান পদে ৪ জনসহ মোট ১১ প্রার্থীর মনোনয়ন জমা কুড়িগ্রামে আপন চাচির বটির কোপে ২ বছরের শিশুর মাথা বিচ্ছিন্ন কুলাউড়ায় মোঃ আব্দুল মতিন স্যার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত কুলাউড়ায় ২ টি প্রতিষ্ঠানকে ২৫ হাজার টাকা জরিমানা

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় যুগ্ন সম্পাদক নির্বাচিত হলেন কুলাউড়ার প্রিন্স

  • বুধবার, ১৫ জুন, ২০২২

এইবেলা, বড়লেখা::

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন কুলাউড়ার বিশিষ্ট নাট্যজন ও কবি মো. শহীদ-উল ইসলাম প্রিন্স। গত ১০ জুন জোটের কেন্দ্রীয় কমিটির সমন্বয়ক ও মূখপাত্র মো. আহসান সিদ্দিকী এবং সমন্বয়ক ও সাংগঠনিক সম্পাদক এমএ মিলন মিয়া স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

মো. শহীদ-উল ইসলাম প্রিন্স ১৯৯০ সাল থেকে নাট্য, সাংস্কৃতিক, সাহিত্য ও ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত। ১৯৯২ সাথে মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার ৯নং টিলাগাঁও ইউনিয়ন ছাত্রলীগের প্রতিষ্ঠাকালীন আহবায়ক এবং পরবর্তীতে একটানা ১০ বছর সাধারণ সম্পাদক ও কুলাউড়া ডিগ্রী কলেজ ও উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেন। তিনি সিলেটের ডাক, সাপ্তাহিক পাতাকুঁডির দেশ, কুলাউড়ার ডাক, মনুবার্তা এবং মানব ঠিকানা পত্রিকাসহ বিভিন্ন পত্রিকায় সাংবাদিকতা করার পাশাপাশি বিভিন্ন দেয়ালিকা ও পত্রিকায় গল্প, কৌতুক, নাটক, ছড়া ও কবিতা লিখছেন। বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃত্ব দিচ্ছেন।এছাড়াও তিনি ছোটবেলা থেকেই মঞ্চ ও টিভি নাটকের সাথে জড়িত। অদ্যাবধি তিনি নাট্য রচনা, পরিচালনা ও অভিনয়ে দেশ-বিদেশে সুনাম কুড়িয়ে যাচ্ছেন।

কেন্দ্রীয় পর্যায়ের একটি সংগঠনের গুরুত্বপূর্ণ পদে নির্বাচিত হওয়ার প্রতিক্রিয়ায় প্রিন্স বলেন, ছোটবেলায় পিতার কাছ থেকে বঙ্গবন্ধু এবং কুলাউড়ার মাটি ও গণমানুষের নেতা সাবেক এমপি মরহুম আব্দুল জব্বার রাজনৈতিক আদর্শের কথা শুনে নবম শ্রেণিতে অধ্যয়নরত অবস্থায় জাতির জনকের আদর্শকে লালন করে ছাত্রলীগের রাজনীতিতে নাম লিখি। সাবেক এমপি মরহুম আব্দুল জব্বার এর সাথে আমার পিতার গভীর সখ্যতা ছিল। আমি এ দায়িত্ব পেয়ে ছোটবেলায় আমার পিতা ও মরহুম আব্দুল জব্বার এমপির সখ্যতার স্মৃতি বারবার চোখে ভেসে উঠছে। আমার এ প্রাপ্তি আমার পিতাকে উৎসর্গ করলাম। যতদিন বেঁচে থাকব ততদিন বঙ্গবন্ধুর আদর্শ ও স্বপ্নকে বুকে ধারণ করে জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করে যাব। আমাকে এ দায়িত্ব অর্পন করায় জোটের কেন্দ্রীয় সভাপতি বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন পাঠান (চিত্রনায়ক ফারুক) এমপি, কেন্দ্রীয় সমন্বয়ক ও মূখপাত্র মো. আহসান সিদ্দিকী, সমন্বয়ক ও সাংগঠনিক সম্পাদক এমএ মিলন মিয়া এবং সাংগঠনিক সম্পাদক এইচআর শাকিলসহ সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews