চিকিৎসা পরামর্শ নিতে হাসপাতালে পররাষ্ট্রমন্ত্রী চিকিৎসা পরামর্শ নিতে হাসপাতালে পররাষ্ট্রমন্ত্রী – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
কমলগঞ্জে পূজা উদযাপন পরিষদের বৃক্ষরোপন কুড়িগ্রামে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ সুজানগর ইউপি : বন্যার্তদের ২০ লাখ টাকার খাদ্যসামগ্রী দিচ্ছেন প্রবাসীরা ইউপি চেয়ারম্যান উপ-নির্বাচন-বড়লেখায় প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা কুলাউড়ায় বন্যা কবলিত এলাকায় শিশু খাবার পানি বিশুদ্ধকরণ টেবলেট ও খাবার স্যালাইন বিতরণ কুলাউড়ায় আশ্রয়ন প্রকল্পে ঘর বরাদ্দের নামে অসহায় মহিলার ভিক্ষার টাকা আত্মসাত! ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দাতা কুলাউড়ার সোহাগ গ্রেফতার! ওসমানীনগরে শতাধিক শিক্ষার্থী পেল স্কুল ড্রেস বার্সেলোনায় সাংবাদিক নেতৃবৃন্দের সাথে বাংলার মেলা আয়োজক সংঠনের মতবিনিময় কুলাউড়া পৌরসভার ৬৯ কোটি টাকার বাজেট ঘোষণা

চিকিৎসা পরামর্শ নিতে হাসপাতালে পররাষ্ট্রমন্ত্রী

  • মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২

এইবেলা অনলাইন ডেস্ক:: পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেনের উচ্চরক্তচাপ ও ভার্টিগোজনিত (ঝিমুনি) সমস্যা বেড়ে যাওয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) হাসপাতালে গিয়ে চিকিৎসকদের পরামর্শ নিয়েছেন। ফলোআপ চিকিৎসা নিতে মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) হাসপাতালে যান তিনি।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন চারদিনের সফরে ভারতে আছেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আমন্ত্রণে গতকাল (সোমবার) বাংলাদেশ সরকারপ্রধান ভারতে যান। এ সফরে পররাষ্ট্রমন্ত্রী আবদুল মোমেনের যাওয়ার কথা ছিল। তবে অসুস্থতার কারণে তিনি সফরে অংশ নেননি বলে জানানো হয়।

বিএসএমএমইউ সূত্র জানিয়েছে, পররাষ্ট্রমন্ত্রী মঙ্গলবার সকাল ৯টায় কার্ডিওলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. ফজলুর রহমানের চেম্বারে যান। হার্ট ফেইলিওর বিভাগের প্রধান অধ্যাপক ডা. চৌধুরী মেশকাত আহমেদ এবং এন্ডোক্রাইনোলজি বিভাগের অধ্যাপক ডা. আবুল হাসনাত এ সময় উপস্থিত ছিলেন।

পররাষ্ট্রমন্ত্রীর রোগব্যাধি নিয়ে বোর্ড মিটিং হয়। পাশাপাশি চিকিৎসকরা মন্ত্রীর বেশ কয়েকটি শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করেন। এ সময় চিকিৎসকের পরামর্শে মন্ত্রীর ইকোকার্ডিওগ্রাম এবং রক্ত পরীক্ষা করা হয়। আগামীকাল (বুধবার) এসব পরীক্ষার রিপোর্ট পাওয়া যাবে।

পররাষ্ট্রমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক ডা. শেখ ফয়েজ আহমেদ বলেন, গত রোববার রাত ৮টার দিকে পররাষ্ট্রমন্ত্রী অসুস্থবোধ করলে তাকে দেখতে যাই। ওই সময় তার রক্তচাপ কিছুটা অস্বাভাবিক ছিল এবং তার ভার্টিগো হচ্ছিল। তার ডায়াবেটিসের সমস্যাও আছে। তিনি ভ্রমণ করার মতো অবস্থায় ছিলেন না।

এর আগে গত মার্চে তুরস্ক থেকে ঢাকায় আসার পথে পররাষ্ট্রমন্ত্রী একই সমস্যার কারণে বিমানে অজ্ঞান হয়ে যান বলে জানান শেখ ফয়েজ আহমেদ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews